32 C
Kolkata
Monday, April 29, 2024

Web Series: প্রাক্তন প্রেমিকের সাথে শারীরিক খেলায় মাতলেন যুবতী, একদম ভুলেও বাচ্চাদের সামনে দেখা যাবে না

এখনকার সময়ে আবেগময় ওয়েব সিরিজের প্রতি মানুষের আকর্ষণ দেখে প্রতিটি অ্যাপ্লিকেশনের হাতিয়ার হয়েছে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি।

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। এখন করোনা মহামারির প্রকোপ দূর হলেও কিন্তু ওয়েব সিরিজের চাহিদা এখনকার সমাজে মোটেও একটু কমেনি। আগের থেকেও এই সমস্ত মিডিয়াপড়ায় রিলিজ হওয়া উষ্ণ ও অ্যাডাল্ট ওয়েবসিরিজগুলো দেখার জন্য আগ্রহে অপেক্ষা করে থাকেন নেটিজেনরা।

জানিয়ে রাখি, ডিজিটাল মার্কেটে এই সব সাহসী ওয়েব সিরিজের সাথে থ্রিলার ও হাসির ওয়েবসিরিজ তিরি করা হচ্ছে। কিন্তু সাধারণ দর্শকরা যৌনতায় ভরপুর ওয়েব সিরিজগুলি দেখতে বেশি পছন্দ করছেন।

আরও পড়ুন -  Queen Elizabeth II: বাকিংহাম প্যালেস ছেড়ে গেলেন রানি, শেষবারের মতো

এখন আবেগময় ওয়েব সিরিজের প্রতি মানুষের আকর্ষণ দেখে প্রতিটি অ্যাপ্লিকেশনের হাতিয়ার হয়েছে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। এই সমস্ত ঘাম ঝরানো ওয়েব সিরিজ রিলিজ করে বেশ কয়েক মাস ধরে আলোচনা শীর্ষে আছে “প্রাইম শর্ট”, “উল্লু” ও “এমএক্স প্লেয়ার”-এর মত অ্যাপ্লিকেশনগুলি।

আরও পড়ুন -  মুক্তি পেল সাহসী ওয়েব সিরিজ, রাসলীলায় মত্ত দেওর ভাবির সাথে

জানিয়ে রাখি, বিগত কয়েক বছর ধরে এই সমস্ত ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হয়েছে পর পর সাহসী ওয়েব সিরিজগুলি।

এবার ধারাবাহিক কোন ওটিটি প্ল্যাটফর্ম নয়, যৌ*তায় ভরা ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছে Ratri App-এ। “Shades of Love” নামের ওয়েব সিরিজের ট্রেলার পূর্ণ বয়স্ক যুবকদের জন্য রিলিজ হয়েছে।

আরও পড়ুন -  Web Series: বৌদি রোমান্সে মাতামাতি করলেন দেওরের সঙ্গে, ঘাম ঝরানো ওয়েব সিরিজ

এই ওয়েব সিরিজের ট্রেলারে দেখা গেছে, গভীর রাত্রে প্রাক্তন প্রেমিক-প্রেমিকা শুয়ে রয়েছেন। তারপর প্রেম আলাপ করছেন। আপনাদের জানাই, কয়েক মিনিটের ট্রেলার ইতিমধ্যে উত্তেজিত করে তুলেছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় দেখা হচ্ছে কয়েক মিনিটের ওই ভিডিওটি বারবার।

এখন পরের দৃশ্য দেখতে হলে Ratri App-এ গিয়ে উপভোগ করতে হবে “Shades of Love” এই ওয়েব সিরিজটি।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img