31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Bhojpuri: নীলম গিরির সঙ্গে চুটিয়ে রোমান্স করলেন খেসারি লাল যাদব

এখন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে একটি ভোজপুরি ভিডিও রীতিমতো ভাইরাল।

Must Read

Bhojpuri: নীলম গিরির সঙ্গে চুটিয়ে রোমান্স করলেন খেসারি লাল যাদব।

এখন বলিউড ছাড়া মানুষের দ্বিতীয় বিনোদনের বিকল্প হয়ে উঠেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বলিউডের বিনোদন থেকে মুক্তি পেতে বেশিরভাগ মানুষ গা ভাসিয়েছেন এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে।

আপনাদের জানাই, নিরহুয়া, খেসারি লাল যাদব এবং পবন সিংয়ের মত সুপারহিট অভিনেতাদের সঙ্গে আম্রপালি, মোনালিসা এবং অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের মেলবন্ধনের কারণে আজকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি পৌঁছেছে চূড়ান্ত সাফল্যে দিকে।

আরও পড়ুন -  কেন্দ্র জাতীয় বিপর্যয় মোকেন্দ্র জাতীয় বিপর্যয় মোকাবিলা তহবিলে (এনডিআরএফ) ব্যক্তি অথবা সংস্থাকে অনুদান দেবার অনুমতি দিয়েছেকেন্দ্র জাতীয় বিপর্যয় মোকাবিলা তহবিলে (এনডিআরএফ) ব্যক্তি অথবা সংস্থাকে অনুদান দেবার অনুমতি দিয়েছেকাবিলা তহবিলে (এনডিআরএফ) ব্যক্তি অথবা সংস্থাকে অনুদান দেবার অনুমতি দিয়েছে

বর্তমানে বিয়ে বাড়ি কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই দাপটের সঙ্গে বাজানো হয় ভোজপুরি ফিল্মের সুপারহিট গানগুলি। এছাড়া স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে মানুষ পছন্দ করেছেন এইসব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট গান বা সিনেমাগুলো।

আরও পড়ুন -  নির্বাচকরা শুধুমাত্র Pant-Rahul নয়, এই ক্রিকেটারের দলে ফেরার পথ বন্ধ করলেন

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে একটি কয়েক মিনিটের ভোজপুরি ভিডিও রীতিমতো ভাইরাল। এই ভিডিওটিতে আম্রপালি নয়, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী নীলম গিরিকে একের পর এক সাহসী স্টেপ করতে দেখা যাচ্ছে। আপনাদের জানাই, নীলম গিরি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ট্রেন্ডিং গার্ল হিসেবে দারুণ পরিচিত।

আরও পড়ুন -  পিসিমনিও বাঁচাতে পারবে না, পুলিশ সুপারকে হুঁশিয়ারি শুভেন্দুর, বিক্ষোভ কর্মসূচি তমলুকে

তাঁর হট ডান্সের ভিডিওগুলি উপভোগ করতে খুব বেশ পছন্দ করেন তরুণরা। এখন জনপ্রিয় এই অভিনেত্রীর ‘Hikawale Babu’ গানে ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল মিডিয়াপাড়ায়।

যেখানে তাঁকে কালো শাড়িতে খেসারি লাল যাদবের সঙ্গে জুটি বেঁধে পারফরমেন্স করতে দেখা গিয়েছে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img