38 C
Kolkata
Thursday, May 2, 2024

পিসিমনিও বাঁচাতে পারবে না, পুলিশ সুপারকে হুঁশিয়ারি শুভেন্দুর, বিক্ষোভ কর্মসূচি তমলুকে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   পূর্ব মেদিনীপুরের তমলুকে গিয়ে পুলিশ সুপারকে নজিরবিহীনভাবে আক্রমণ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার তমলুকে স্থানীয় পুলিশ সুপারের অফিসের সামনে গিয়ে অবস্থান-বিক্ষোভ করলেন শুভেন্দু অধিকারী সহ বহু বিজেপি নেতা কর্মী। কর্মসূচির পুরোধা ছিলেন শুভেন্দু অধিকারি নিজে। একাধিক ইস্যুতে বিক্ষোভ দেখানোর জন্য তমলুকে পুলিশ সুপার এর অফিসের সামনে গিয়ে হাজির হয় বিজেপি নেতা কর্মীরা।

আরও পড়ুন -  একুশের নির্বাচনে রণকৌশলে ভুল ছিল, স্বীকার করলেন বিজেপির শীর্ষ নেতারা

এছাড়াও উপস্থিত ছিলেন, ময়নার বিধায়ক অশোক দিন্দা, হলদিয়ার বিধায়ক তাপসী মন্ডল, খেজুরির বিধায়ক সান্তনু প্রামানিক, বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুণ নায়েক ও বিজেপির কয়েকশো কর্মী এবং সমর্থক। পরবর্তী হিংসা ও বিজেপি নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা এবং ভুয়ো ভ্যাকসিন কান্ড সবকিছুর প্রতিবাদে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপারের অফিসের সামনে অবস্থান – বিক্ষোভ করে ভারতীয় জনতা পার্টি। মন্তব্য করার পরেই সরাসরি পুলিশ সুপারকে হুঁশিয়ারি দিয়ে শুভেন্দু অধিকারী বলেন, “আপনারা ভুলে যাবেন না আপনারা সেন্ট্রাল ক্যাডারের অফিসার। যদি আপনাদের কাশ্মীরের বারামুল্লা কিংবা অনন্তনাগে গিয়ে বদলি করে দেওয়া হয় তাহলে সামলাতে পারবেন তো? তখন কিন্তু চটিমনি, পিসিমনি কেউ আপনাকে বাঁচাতে পারবে না। এমন কোন কাজ করবেন না যাতে এই সমস্ত জায়গায় গিয়ে ডিউটি করতে হয়।”

আরও পড়ুন -  “আপনি বিজেপি'র ঘনিষ্ঠ, অভিযোগ শুনে মুচকি হাসলেন বিচারপতি

সমাবেশে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী হুঁশিয়ারি দেন, “যদি কাশ্মীরের বারামুল্লা কিংবা অনন্তনাগ এ বদলি হয়ে যান তাহলে পিসিমনিও আপনাদের বাঁচাতে পারবে না। রাজ্যের অশান্তি নিয়ে কোর্টে মামলা চলছে। একাধিক পুলিশকর্তার নাম রয়েছে সেই মামলায়। বেছে বেছে আমাদের নেতা-কর্মীদের মামলা দেওয়া হচ্ছে। এখনো সময় আছে সতর্ক হয়ে যান, নাহলে ভবিষ্যৎ পুরো অন্ধকার।”

আরও পড়ুন -  Asha Bhonsle: আশা ভোঁসলের জন্মদিনে শুভেচ্ছাবার্তা পাঠালেন, দিদি লতা মঙ্গেশকর

Latest News

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img