34 C
Kolkata
Friday, May 17, 2024

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

সামার ভ্যাকেশন থেকে ফিরেছেন তৃণা সাহা (Trina Saha)। গরমে কলকাতা ছেড়ে তিনি পাড়ি দিয়েছিলেন পাটায়ার উদ্দেশে। কয়েকদিন জমিয়ে ছুটি কাটিয়ে শহরে ফিরেছেন অভিনেত্রী।

Must Read

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা। 

বাংলা টেলিভিশন সিরিয়াল।

বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই সিরিয়ালগুলি সাধারণত দীর্ঘস্থায়ী হয় এবং প্রতিদিন বা সাপ্তাহিক প্রচারিত হয়।

বাংলা টেলিভিশন সিরিয়ালের বৈশিষ্ট্য।

এই সিরিয়ালগুলি সাধারণত অনেক পর্ব ধরে চলে।
এগুলি সাধারণত প্রতিদিন প্রচারিত হয়।
এই সিরিয়ালগুলি সাধারণত পরিবারের সব সদস্যের জন্য উপযুক্ত।
এই সিরিয়ালগুলি প্রায়শই মেলোড্রামা এবং রোম্যান্সের উপর গল্প তৈরি করা হয়।
কিছু সিরিয়াল সামাজিক সমস্যা, যেমন দারিদ্র্য, শিক্ষা এবং নারী অধিকার।

বাংলা টেলিভিশন সিরিয়ালের প্রভাব।

মনোরঞ্জনঃ এই সিরিয়ালগুলি দর্শকদের জন্য একটি বিনোদন মাধ্যম হিসেবে কাজ করে।
সামাজিক সচেতনতা: কিছু সিরিয়াল সামাজিক সমস্যা সম্পর্ক নিয়ে কথা বলে।
এই সিরিয়ালগুলি বাংলা ভাষা, সংস্কৃতি এবং ঐতিহ্য প্রচার করে।
এই সিরিয়ালগুলি বিজ্ঞাপনের একটি বড় উৎস।

আরও পড়ুন -  ছবি সোশ্যাল সাইডে পোষ্ট করে আত্মঘাতী পলিটেকনিকের প্রথমবর্ষের ছাত্র

তৃণা সাহা (Trina Saha) কিছুদিন আগেই সামার ভ্যাকেশন থেকে ফিরেছেন কলকাতায়। এই গরমে কলকাতা ছেড়ে তিনি পাড়ি দিয়েছিলেন পাটায়ার উদ্দেশে। বেশ জমিয়ে ছুটি কাটিয়ে এবার শহরে ফিরেছেন অভিনেত্রী।

তিনি ফিরেই সোশ্যাল মিডিয়ায় বড়সড় বোমা ফাটালেন তৃণা। নতুন ফটোশুটের ছবি শেয়ার করে অনুরাগীদের চোখ ছানাবড়া করে দিয়েছেন।

তিনি নেটমাধ্যমে ভালোই সক্রিয় থাকেন। ইনস্টাগ্রামে প্রায় ২ মিলিয়ন ফলোয়ার আছে তাঁর। সম্প্রতি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃণা। একটি ডিপ নেক। থাই হাই স্লিট কালো। সাথে রূপোলি পোশাকে মডার্ন লুকে ( Look ) ধরা দিয়েছেন।

আরও পড়ুন -  Nuclear Attack: পরমাণু হামলায় তছনছ করতে এক মুহূর্তও সময় লাগবে না, হুমকি দিলেন কিমের বোন

পায়ে রয়েছে হাই হিলস, স্মোকি আইজ এর সাথে গ্ল্যাম মেকআপ। মানানসই হেয়ার স্টাইলের সাথে ‘ওয়েট লুক’এ দেখা মিলেছে তৃণার। এই লুকেই কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তা দেখেই বুকের ধুকপুক বেড়েছে নেটদর্শকদের।

কিছুদিন আগেই অভিনেত্রী দিয়া চক্রবর্তীর সাথে পাটায়া ভ্রমণের টুকটাক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছিলেন তৃণা। তাঁর একটি ছবি বেশ ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। হলুদ রঙের ক্রপ টপ, সাদা ট্রাউজার চোখে সানগ্লাস পরে লেন্সবন্দি হয়েছিলেন তৃণা।

নীল সমুদ্রের মাঝে বোট রাইড করার সময় ছবিটি তুলেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘জিন্দেগি’। সাথে একটি লাল হৃদয়ের ইমোজি। জীবনটাকে যে তিনি ভরপুর উপভোগ করছেন তা বোঝা গিয়েছে, তৃণার সোশ্যাল মিডিয়া পোস্টগুলি দেখেই। নেটিজেনরাও প্রশংসা করেছেন এই অভিনেত্রীকে।

আরও পড়ুন -  পাকিস্তান সহযোগিতা করবে আফগানিস্তানকে

প্রসঙ্গত, তৃণাকে শেষ বার দেখা গিয়েছে ‘লাভ বিয়ে আজকাল’। এই সিরিয়ালে নায়িকা শ্রাবণের চরিত্রে অভিনয় করছিলেন। ছোটপর্দায় বরাবর ঘরোয়া বৌমার চরিত্রে দেখা গিয়েছে তৃণাকে। কখনো তিনি দুরন্ত গুনগুন, আবার কখনো আত্মাভিমানী ঝোরা। সম্প্রতি যশ-নুসরতের ‘সেন্টিমেন্টাল’ ছবিতে আইটেম গানে নেচেও দর্শকদের ভাবিয়ে তুলেছেন এই তৃণা।

ট্যাগ
তৃণা সাহা, লুক, বেড়ানো, ছবি

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img