34 C
Kolkata
Wednesday, May 15, 2024

বিস্ফোরক পুনম পান্ডে ও শার্লিন চোপড়া, ‘রাজ কুন্দ্রাই পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিলেন’ !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা ( Raj Kundra ) গ্রেপ্তার হওয়ার পরেই শোরগোল পড়ে গিয়েছে বলি পাড়ায় । অনেকদিন ধরেই নাকি পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন রাজ কুন্দ্রা। পর্নোগ্রাফি ছবি তৈরি করার অপরাধে পুলিশ গতকাল রাত্রে রাজকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারের পর এবারে তার বিরুদ্ধেই বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের আরো দুই তারকা পুনম পান্ডে ও শার্লিন চোপড়া। তাদের অভিযোগ, শিল্পার স্বামী রাজ কুন্দ্রা নাকি তাদের পর্ন ইন্ডাস্ট্রিতে নিয়ে এসেছিলেন। যদিও, মহারাষ্ট্র সাইবার সেলের কাছে এই তথ্য বহুদিন আগেই দিয়েছিলেন এই দুই অভিনেত্রী।

আরও পড়ুন -  স্টার কাজল আগরওয়াল, দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিলেন, এই মুহূর্তে কলকাতাতেই রয়েছেন

দুজনে অভিযোগ জানিয়েছেন, শুধুমাত্র রাজ কুন্দ্রা একা নন আরো অনেকে রয়েছেন এই ইন্ডাস্ট্রিতে যুক্ত, যাদের ব্যাপারে এখনো কেউ তেমন কিছু জানেনা। রাজ কুন্দ্রা ছিলেন এদের সকলের মাস্টারমাইন্ড বা মূল ষড়যন্ত্রকারী। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রাজ কুন্দ্রার বিরুদ্ধে এই অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল। সোমবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। জিজ্ঞাসাবাদের পরে সোমবার রাত্রে বেলায় তাকে গ্রেফতার করা হয়। রাজ কুন্দ্রা যে এই কাজের সঙ্গে জড়িত ছিলেন সেই নিয়ে যথেষ্ট প্রমাণ পুলিশের হাতে ছিল।

গ্রেপ্তারি প্রসঙ্গে শার্লিন চোপড়া ও পুনাম পান্ডে বলেছেন, বহু আগে থেকেই তারা রাজের প্রজেক্টর সঙ্গে যুক্ত ছিলেন। সূত্রের খবর, সেই সময় এক একটি প্রজেক্ট এর জন্য রাজের কাছ থেকে ৩০ লক্ষ টাকা বেতন পেতেন শার্লিন চোপড়া। ১৫ থেকে ২০টি এরকম প্রজেক্টে কাজ করেছিলেন তিনি। পুনম পান্ডের কাহিনীও কিছুটা এরকমই। দুজনেই যদিও বর্তমানে অ্যাডাল্ট কনটেন্ট ইন্ডাস্ট্রিতে অত্যন্ত জনপ্রিয় মুখ। মাঝেমধ্যেই তাদেরকে সোশ্যাল মিডিয়াতে ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায়।

আরও পড়ুন -  LPG Price Hike: বিরাট ধাক্কা দোলের আগে, এই গ্যাস সিলিন্ডারের দাম বাড়ল

দেশের তৈরি বিভিন্ন অ্যাপ্লিকেশন এর মাধ্যমে এই সমস্ত এডাল্ট কন্টেন্ট তৈরি করা হতো। যারা উঠতি অভিনেত্রী রয়েছেন তাদেরকে এই সমস্ত কাজের মধ্যে জড়িয়ে নিতেন রাজ কুন্দ্রা এবং তার টিম। প্রত্যেকটি প্রোজেক্টের জন্য নাকি দুই থেকে আড়াই লক্ষ টাকা বেতন দেওয়া হতো। বিদেশের বিভিন্ন ওটিটি প্লাটফর্মে এই ধরনের কনটেন্ট আপলোড করা হতো। সাত দিন পর নাকি সেই সমস্ত কন্টাক্ট আপনা থেকে ডিলিট হয়ে যেত। সূত্রের খবর অনুযায়ী এই সংস্থায় ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন শিল্পা শেট্টি স্বামী রাজ কুন্দ্রা। যদিও তার বিরুদ্ধে মামলা এই প্রথম নয়, ২০১৩ সালে আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ডেও নাম জড়ায় রাজ কুন্দ্রার। এবার এডাল্ট কন্টেন্ট এর জন্য গ্রেপ্তার ।

আরও পড়ুন -  পর্ন কান্ডে ধৃত, রাজ কুন্দ্রার সঙ্গে প্রথম ছবির শ্যুটের প্রথম ছবি শেয়ার করলেন শার্লিন চোপড়া !

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img