30 C
Kolkata
Thursday, May 2, 2024

গ্রেপ্তার শিল্পা শেট্টীর স্বামী রাজ কুন্দ্রা,পর্ন ছবি বানানোর অভিযোগে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মুম্বাই পুলিশ সব রকম তথ্য প্রমাণ পেয়েও সোমবার মুম্বাই থেকে গ্রেপ্তার করেছেন এই বিখ্যাত ব্যাবসায়ীকে। শুধু ছবি বানানো নয় এই ব্যবসায়ীর বিরুদ্ধে আরও একটি অভিযোগ, এক বিশেষ অ্যাপের মাধ্যমে নীল ছবি সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে দিতেন।

পর্ন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকার কারণে মুম্বাই পুলিশ গ্রেফতার করলেন অভিনেত্রী শিল্পা শেট্টি স্বামী রাজ কুন্দ্রাকে। নীল ছবি বানিয়ে সেগুলো ওয়েবসাইটে প্রকাশ ও এই ব্যাবসার অন্যতম মূল পান্ডা হলেন রাজ কুন্দ্রা। সব রকম তথ্য প্রমাণ সংগ্রহ করার পরই পুলিশ শিল্পার স্বামীকে গ্রেপ্তার করেছেন। অনেক দিন ধরে এই ঘটনার তদন্ত চলছিল। মুম্বাইয়ের পুলিশ কমিশনার জানিয়েছেন, ২০২১ এর ফেব্রুয়ারি মাসে নীল ছবি তৈরি করে সেগুলো বিশেষ ওয়েবসাইটে প্রকাশ করার একটি কেস মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ এর মাধ্যমে রেজিস্টার্ড হয়।

আরও পড়ুন -  শরীর ফ্লান্ট করছেন Janhvi Kapoor ছোট পোশাকে, ছবি দেখে বেহুঁশ ভক্তরা

তখন থেকেই এই ইন্ডাস্ট্রি সঙ্গে যুক্ত মানুষদের খোঁজ চালাচ্ছে মুম্বাই পুলিশ, অবশেষে সব তথ্য প্রমাণ এসেছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। মুম্বাই পুলিশ জানিয়েছেন, কুন্দ্রা যে এই কাজে জড়িত সেই ব্যাপারে যথেষ্ট প্রমাণ আছে তাঁদের কাছে। যদিও রাজ কুন্দ্রা নিজের হয়ে বলেছেন, তিনি এই ঘটনার সঙ্গে কোনোভাবে জড়িত নন। মুম্বাই পুলিশের সব দাবি অস্বীকার করে অ্যান্টিসিপেটারি বেল চেয়েছেন।

রাজ কুন্দ্রা জে এল স্ট্রীম নামক একটি অ্যাপের কর্নধার, পাশাপাশি রাজ কুন্দ্রা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল এর রাজস্থান রয়ালস ক্রিকেট টিমের অন্যতম কর্নধার। আগে আইপিএলে ম্যাচ স্পট ফিক্সিং কেলেঙ্কারিতেও রাজের নাম এসেছিল। নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং এর মতো ঘটনা ঘটে। তখন সেই ঘটনা জন্য দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস ফের আইপিএল খেলার জন্য মাঠে নামে। এরপর আর রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি। ২০০৯ সালে অভিনেত্রী শিল্পা শেট্টির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রাজ কুন্দ্রা। এক ছেলে ভিয়ান ও মেয়ে সামিশা কে নিয়ে সুখের সংসার রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির। কিছুদিন আগে রাজ কুন্দ্রা করোনা আক্রান্ত হয়েছিলেন। করোনা থেকে সুস্থ হয়্র শিল্পা শেট্টির ৪৬ তম জন্মদিন উদযাপন করেন রাজ। ২৩ জুলাই ডিজনি হটস্টারে মুক্তি পেতে চলেছে শিল্পা শেট্টি অভিনীত হাঙ্গামার সিকুয়ুয়েল।

আরও পড়ুন -  ফুল তাজা রাখার কৌশল ঘরে এই বর্ষায়

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img