37 C
Kolkata
Thursday, May 16, 2024

শরীর ফ্লান্ট করছেন Janhvi Kapoor ছোট পোশাকে, ছবি দেখে বেহুঁশ ভক্তরা

জাহ্নবী কাপুর ফ্যাশন সেন্সের কারণে ইন্টারনেটে চর্চায় থাকেন

Must Read

শরীর ফ্লান্ট করছেন Janhvi Kapoor ছোট পোশাকে, ছবি দেখে বেহুঁশ ভক্তরা।

এখনকার সময়ে সকলে ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিচ্ছে। সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন।প্রায় সবার অ্যাকাউন্ট রয়েছে ইনস্টাগ্রাম, টুইটার এবং ফেসবুকে ইত্যাদি জায়গায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘরে বসেই নানান ধরনের খবর পাই।

সাধারণ মানুষ যেমন এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন, তেমনি তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে নিজেদের ভক্তদের সাথে যোগাযোগ রাখেন। পাপ্পারাজিরা সব সময় তারকাদের লেসবন্দি করেন। কারণ যতই হোক না কেন তারকাদের স্টাইল স্টেটমেন্ট গোটা দেশ দেখতে বা জানতে চান।

আরও পড়ুন -  আঁচল সফল হবেন আগের মতন

বলিউডও ইন্টারনেট দুনিয়াতে এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন জাহ্নবী কাপুর। তিনি তাঁর ক্যারিয়ারে কতকগুলি ব্লক ব্লাস্টার সিনেমা করেছেন। তাঁর ফ্যান ফলোয়ার বহু। সেই কারণে পাপ্পারাজিরা সবসময় তাঁকে লেন্সবন্দি করেন। জাহ্নবীর বলিউডে অভিষেক হয়েছিল ধড়ক ছবির মধ্যে দিয়ে।

আরও পড়ুন -  DDLJ-র কাজলের ছোট বোনকে মনে পরে? এখন দেখুন পুরো বদলে গেছে, ২৪-এ কেমন দেখতে হয়েছে

তারপর অনেক ছবিতে কাজ করেন। তার অভিনয়ও প্রশংসিত হয়েছে। জাহ্নবী বনি কাপুর এবং শ্রীদেবীর বড় মেয়ে। সম্প্রতি ছোট পোশাকে কিলার পোজ দিয়ে ফটোশুট করে চর্চার কেন্দ্রবিন্দুতে আবার এলেন।

আরও পড়ুন -  Pabandwip And Arunita: আর দেখা যাবে না পবনদ্বীপ ও অরুনিতাকে, জনপ্রিয় জুটি কে

জাহ্নবী সাহসী ফ্যাশন পছন্দের জন্য বিখ্যাত। বহুবার তাকে এই কারণে সমস্যায় পড়তে দেখা গেছে। সম্প্রতি বিকিনি পরে তিনি কিছু ফটোশুট করেন যা দেখে বেহুঁশ হয়েছে তার প্রিয় ভক্তরা। এই ছোট পোশাকে তাঁর শরীরের বেশিরভাগ অংশই উন্মুক্ত আছে। এই ছবি সোশাল মিডিয়াতে দাবানলের মত ছড়িয়ে গেছে সাথে ভাইরাল হয়েছে।

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img