30 C
Kolkata
Thursday, May 16, 2024

DDLJ-র কাজলের ছোট বোনকে মনে পরে? এখন দেখুন পুরো বদলে গেছে, ২৪-এ কেমন দেখতে হয়েছে

সিনেমা 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে' তে অভিনয় করেছিলেন পূজা রূপায়েল

Must Read

বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে ক্রেজ অনেক দিন ধরে চলে আসছে দর্শকদের। ফ্যানেরা তাদের প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন সম্বন্ধে ওয়াকিবহাল। তারকা এবং তাদের পরিবারের সদস্যদের কথা নজর সরে না নেটদর্শকদের।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেকেই রয়েছেন যারা শিশুশিল্পী হওয়ার পর এখন বড় মাপের তারকা হয়েছেন। আবার অনেক শিশুশিল্পী রয়েছে যারা সময়ের সাথে সাথে লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়া থেকে হারিয়ে গেছেন।সেই রকম এমনই একজন তারকা হলেন পূজা রুপায়েল। মেগা ব্লকবাস্টার সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ তে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন -  ক্যামেরার সামনে ফিগার দেখালেন, এই কাজ করে অভিনেত্রী আলিয়া ভাট oops moments এর শিকার

জানিয়ে রাখি, পূজাকে কাজলের ছোট বোন ছুটকির চরিত্রে দেখা গিয়েছিল, যার শাহরুখ খানের সাথেও খুব ভাল বন্ডিং ছিল। বর্তমানে এখন সে দেখতে কেমন ও সে কী করে সে সম্পর্কে কোনো তথ্য নেই আপনার কাছে। এই প্রতিবেদনে পূজা রুপায়েল সমন্ধে না জানা কিছু তথ্য জানাবো। পূজা ১৩ বছর বয়স থেকে শিশু শিল্পী হিসাবে চলচ্চিত্রে পা রাখেন। বেশ কয়েকটি টিভি বিজ্ঞাপনেও কাজ করেছিলেন। তিনি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমাতে কাজ করার পর সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায়। তাঁর চশমা পরে বিজ্ঞের মত কথা বলার অভিনয় মন জয় করে নিয়েছিল সকলের। তারপর তিনি বহু বছর বলি দুনিয়া থেকে হারিয়ে যায়।

আরও পড়ুন -  Bollywood Actress: ফ্যানদের নিয়ন্ত্রণহীন করছেন এই সমস্ত টিভি অভিনেত্রীরা, বডি ট্রান্সফারমেশান করে

এই পূজা রূপায়েল অভিনেত্রীর পাশাপাশি একজন ভালো স্ট্যান্ডআপ কমেডিয়ান। পূজা কমেডি গ্রুপ দ্য কোকিল ক্লাবের একটি অংশ। শুধু তাই নয়, পূজা রূপারেল সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। তার ১০,০০০ এর বেশি ফলোয়ার রয়েছে। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবি পোস্ট করেন যাতে লাইক এবং কমেন্টে ভর্তি করে দেয় নেট ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Pooja Ruparel (@poojaruparel)

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img