31 C
Kolkata
Tuesday, May 14, 2024

ক্যামেরার সামনে ফিগার দেখালেন, এই কাজ করে অভিনেত্রী আলিয়া ভাট oops moments এর শিকার

Must Read

সাধারণ মানুষের থেকে অনেকটাই আলাদা বলিউড তারকাদের জীবনযাপন। মনে হয় ওনারা অন্য গ্রহের মানুষ। সারাদিন শুধু লাইট ক্যামেরা অ্যাকশনের রঙিন আলোর সাথে জীবন কাটাতে গিয়ে সর্বদাই বজায় রাখতে হয় সব কিছু পরিপাটি।

এখনকার সময়ে ট্রেন্ড হয়েছে যেকোনো সিনেমা রিলিজ করলেই তাদের তারকারা, সিনেমা প্রচারের জন্য বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠানে উপস্থিত হয়ে থাকেন। সেই জন্য স্ট্যাটাস মেন্টেন করতে তারকারা বিভিন্ন ডিজাইনার পোশাক পরে থাকেন। প্রায় সময় এই সমস্ত পোশাক তারকাদের সৌন্দর্য কয়েকগুণ বাড়িয়ে তুলে। এছাড়া দেখতে বেশ লাগে। এর মাঝে কিন্তু পোশাক বিভ্রাটের জন্য উপস মোমেন্টের সম্মুখীন হতে হয় অভিনেত্রীদের।

আরও পড়ুন -  Bollywood: বলি অভিনেত্রী গ্রেপ্তার, অনৈতিক কাজ মডেলদের দিয়ে

সম্প্রতি আলিয়া ভাটের এমন একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে যা দেখে অবাক এবং একসাথে ক্ষুব্ধ হয়েছেন নেটদর্শকরা।

সম্প্রতি বলিউড অভিনেত্রী এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমায় কাজ করেছিলেন। সিনেমাটি পছন্দ হয়েছে প্রায় সকলের। ধামকাদার অ্যাকশন প্যাক সিকোয়েন্স এই সিনেমার প্রধান ইউএসপি। প্রধান তারকা অভিনেত্রী হিসেবে কাজ করেছিলেন আলিয়া ভাট। তার সুন্দর সাবলীল অভিনয় প্রশংসা পেয়েছিল বিভিন্ন মহল থেকে। এই সিনেমা রিলিজ করার পর গোটা টিম প্রমোশনের জন্য পৌঁছেছিলেন ‘কপিল শর্মা’ শোতে। সেই শো চলাকালীন অভিনেত্রী আলিয়া ভাট এমন কিছু করেছিলেন যা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছিলেন ইন্টারনেট দর্শক। আলিয়ার এই কার্যকলাপ দেখে ক্ষুব্ধ হয়েছিলেন অনেকেই। সেই মুহূর্তের একটি ভিডিও বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Rajsi Verma অভিনেত্রী, খোলামেলা দৃশ্যে অতিক্রম করলেন সমস্ত সীমা, নেটজনতা পাগল ঝলক দেখে

ইন্টারনেটে ভাইরাল হওয়ার ভিডিওতে দেখা গিয়েছে, আরআরআর সিনেমার বাকি তারকা অভিনেতা ও ডিরেক্টরের সাথে কপিল শর্মা শোতে উপস্থিত হয়েছেন আলিয়া ভাট। হঠাৎ করে এই তারকা অভিনেত্রী অন ক্যামেরা নিজের পোশাকের ওড়না হাত দিয়ে টেনে নামিয়ে দেন ও ক্লিভেজ ফ্লান্ট করতে শুরু করে দেন।

আরও পড়ুন -  অভিনেত্রী ‘গান্দি বাত’ এর Mahima Gupt বাথরুমের ভিতরে পা তুলে এই ভিডিও করলেন, সামলাতে পারবেন না দেখলে

কথার মাঝে তিনি বারংবার নিজের সালোয়ারের ডিপ নেককাট আরও নিচে নামিয়ে ক্লিভেজ ক্র্যাক দেখালেন। তিনি যে ইচ্ছা করে এই কাজ করেছেন তা ভিডিওতে স্পষ্ট হয়ে গেছে। এখনকার সময়ে ইন্টারনেট দুনিয়াতে এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে ও নেটিজেনরা কমেন্ট করে আলিয়ার এই কার্যকলাপের তীব্র নিন্দা জানিয়েছেন।

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img