33 C
Kolkata
Thursday, May 16, 2024

অভিনেত্রী ‘গান্দি বাত’ এর Mahima Gupt বাথরুমের ভিতরে পা তুলে এই ভিডিও করলেন, সামলাতে পারবেন না দেখলে

Must Read

এই নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজের ক্রেজ হু হু করে বাড়ছে। তারা নিজেদের ব্যস্ততার মাঝেও ঠিক চোখ রাখেন ওয়েব জগতে। কি দেখবে বেছে নেন নিজেদের পছন্দমত সিরিজ বা সিনেমা। এখন আর সময় হয় না হলে গিয়ে সিনেমা দেখার। প্রায় প্রত্যেকেই নিজেদের উইকেন্ডটা একা বাড়িতে বসেই এই দেখেই সময়টা কাটিয়ে দেয়।

সেই ক্ষেত্রে তাদের সঙ্গ দিচ্ছে একাধিক ওয়েব প্লাটফর্মগুলি।

আরও পড়ুন -  Ended Relationship: সম্পর্কের ইতি টানলেন, বিশ্বসুন্দরী ও অভিনেত্রী সুস্মিতা সেন

উল্লেখ্য,এখনকার সময়ে দাঁড়িয়ে ওয়েব প্ল্যাটফর্মগুলির সাথে বর্তমান প্রজন্মের সু-সম্পর্কের ফলে ওয়েব দুনিয়া থেকে উঠে আসা তারকারাও বেজায় পরিচিত পেয়ে যাচ্ছেন খুব তাড়াতাড়ি। তাদের মধ্যে অন্যতম পরিচিত একজন অভিনেত্রী হলেন মহিমা গুপ্ত। তিনি একাধিক ওয়েব সিরিজে খুব সাহসী দৃশ্যে অভিনয় করেই একাংশের মাঝে বেশ পরিচিত হয়েছে।

‘গান্দি বাত’এর সূত্র ধরেই সাহসী অভিনেত্রী হিসেবে দর্শকমহলে নজর কেড়েছিলেন। এই মুহূর্তে নিজের শেয়ার করে নেওয়া একটি ভিডিওর সূত্র ধরেই চর্চিত হলেন এই অভিনেত্রী।

পর্দার সাথে বাস্তব জীবনেও বেশ বোল্ড মহিমা। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে একটি নীল-সাদা টাইডাই শর্ট ড্রেসে দেখা যাচ্ছে। খোলা চুলে এই রকম পোশাকেই বাথরুমে শাওয়ারের নীচে দাঁড়িয়ে ভিজলেন তিনি। তাঁর ভিজে শরীরে তার হাবভাবে ছিল বোল্ডনেসের স্পষ্ট আবভাব। মহিমার এই আবেদনময়ী রূপ মোহিত করেছে নেটদুনিয়ার একাংশকে। হুঁস উড়িয়েছে তার ভক্তমহলেরও। একাধিক ঝলক রয়েছে তার শেয়ার করে নেওয়া ভিডিওর কমেন্টবক্সেই। অভিনেত্রী নিজের এই সাহসী বাথরুম লুকের সূত্র ধরেই চর্চায় এখন আছেন।

আরও পড়ুন -  Gold Price Today: স্বস্তি পেলেন ক্রেতারা, তৃতীয় দিনেও সস্তা হল সোনা

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img