34 C
Kolkata
Monday, May 6, 2024

Video: সবুজ শাড়ির সাথে কাপ ব্লাউজ পরা, দুষ্টুমি করে চেহারা দেখালও Sapna Chaudhary, পাগল নেট ভক্তরা দেখে

Must Read

Video: সবুজ শাড়ির সাথে কাপ ব্লাউজ পরা, দুষ্টুমি করে চেহারা দেখালও Sapna Chaudhary, পাগল নেট ভক্তরা দেখে।

চেনেন অনেকেই অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে। তিনি একজন অভিনেত্রীর সাথে খুব ভালো নৃত্যশিল্পী। যারা তাঁর নাচ দেখেছেন তাঁরা অবশ্যই জানবেন।

সোশ্যাল মিডিয়ার পাতাতে অভিনেত্রী সক্রিয়। প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার জগতে। বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত। আর বলার দরকার নেই। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। সেই কারণে চর্চায় স্বপ্না চৌধুরী।

আরও পড়ুন -  Women's T20 World Cup: ভারত-পাকিস্তান মুখোমুখি হচ্ছে, আজ

নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা বহু। তার শেয়ার করা ছবি এবং ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই মন্তব্য চোখে পড়বে। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি এবং ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ।

আরও পড়ুন -  গণেশ চতুর্থী উপলক্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

সাথে প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। এখন অভিনেত্রী নিজেরই শেয়ার করে নেওয়া একটি ইনস্টারিল ভিডিওর সূত্র ধরেই চর্চায় এলেন।

সম্প্রতি অভিনেত্রী নিজের একটি রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন, যেখানে শাড়ি লুকে দেখা মিলেছে। ঝলকে ব্যাকলেস ব্লাউজে সবুজে ঝকঝকে শাড়ি পরেছিলেন। খোঁপা বেঁধেই নিয়েছিলেন নুড মেকাপ। হাসিমুখে শোঅফ করেছেন হাতের রিস্ট এবং পিঠের ট্যাটুও। তাঁর এই গ্ল্যামারাস লুকেই নিজের গান ‘সুথরি’র তালেই রিল বানিয়েছিলেন স্বপ্না চৌধুরী। অভিনেত্রীকে প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন অনেকেই। নিজে একবার দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  এই অসহায় বৃদ্ধ,অভাবে দেশের বাড়ি ছেড়ে কলকাতার রাজপথে বসে, খাবারের সন্ধানে কি করছেন পড়ুন !

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img