28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Nikki Tamboli, ডিপ নেক ব্লাউজে এই স্টাইল দেখালেন, লুক দেখেই বুক ধড়ফড় করছে তার ভক্তদের

Must Read

এই সময়ে বলিউডে নিক্কি তাম্বোলি (Nikki Tamboli), ভীষণ হট, বোল্ড এবং সাহসী। সোশ্যাল মিডিয়ায় কেমন করে ভক্তদের ধরে রাখতে হয় তিনি ভালোই জানেন।

মাঝেমধ্যেই নিজের ফটোশুটের মুহূর্ত শেয়ার করে আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি, তার পোস্ট করা একটি ভিডিও নিয়ে দর্শকরা আলোচনায় এখন ব্যস্থ। শাড়ির সঙ্গে সেক্সি ব্লাউজ দিয়ে কিভাবে উত্তেজনা সৃষ্টি করা যায়, নিক্কি তাম্বোলি একেবারে ফার্স্ট গার্ল সেই সব বিষয়ে। তাঁর ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলে দেখতে পাবেন কিভাবে নিক্কি তার মারকাটারি ফিগারের সৌন্দর্য প্রদর্শন করে রেখেছেন। সু-উন্নত বক্ষযুগল সাথে সেক্সি অন্তর্বাস নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় ফেলে দেন। এখন তাঁর ফ্যান ফলোয়িং সংখ্যা প্রায় ৪ মিলিয়ন ভাবা যায়।
বিগ বস ১৪ এ অংশগ্রহণ করে জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন নিক্কি। কিছুদিন আগে নিক্কিকে দেখা যায় নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও নেহা শর্মা অভিনীত নতুন ছবি ‘জোগিরা সারা রা রা’-র স্ক্রিনিং-এ। ওখানেও গিয়েও তিনি তার পোশাক নিয়ে সমালোচিত হয়েছেন। তাতে কি নিজেকে বোল্ড লুকে তুলে ধরতে নিক্কি পারদর্শী।

আরও পড়ুন -  Radhika Apte: অভিনেত্রীর নগ্ন ক্লিপ ফাঁস, পরিবারের সামনে একদম না

প্রসঙ্গত, এই নিক্কি এখন সোশ্যাল মিডিয়ার হট স্টার হলেও গত বছর ২০০ কোটি টাকা তোলাবাজির মামলায় নাম জড়ান। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চায় এসেছিলেন। যদিও, এসব ঘটনা থেকে এখন তিনি বহু দূরে। এখন তিনি তাঁর বোল্ড অবতার এবং স্ট্রেট ফরোয়ার্ড কথাবার্তা দিয়ে পুরুষ হৃদয় জয় করে চলেছেন। নেট ভক্তরা চোখের পাতা এক করতে পারছেন না।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img