32 C
Kolkata
Wednesday, May 1, 2024

Radhika Apte: অভিনেত্রীর নগ্ন ক্লিপ ফাঁস, পরিবারের সামনে একদম না

Must Read

বলিউডের চরিত্রাভিনেত্রী রাধিকা আপ্তে। নিজের চেষ্টায় নিজের অভিনয় দক্ষতার গুণে পরিচিত হয়েছেন লাখো দর্শকদের মাঝে। পর্দায় তার অভিনয় প্রশংসা এনে দিয়েছে দর্শকমহলেও। সম্প্রতি অভিনেত্রী মিডিয়ায় চর্চার আলোয় উঠে এসেছেন। জানা গিয়েছে, একটি বিশেষ কারণের জন্যই একটা সময় নিজেকে টানা চারদিন ঘরে বন্ধ করে রেখেছিলেন অভিনেত্রী। নিজের জীবনের পুরোনো সেই ঘটনাকে কেন্দ্র করেই চর্চিত হচ্ছেন রাধিকা।

সম্প্রতি অভিনেত্রীর এক পুরনো সাক্ষাৎকারের সূত্র ধরেই চর্চায় তিনি। সেই সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের জীবনের একটি ঘটনা সম্পর্কে বিস্তারিত কথা বলেছিলেন। তাকে বলতে শোনা গিয়েছিল, ‘ক্লিন সেভ’ ছবির শুটিং চলাকালীন তার একটি নুড ভিডিও প্রকাশ্যে চলে এসেছিল।

আরও পড়ুন -  ‘পুষ্পা’ ফিরছে, মুক্তির দিন প্রকাশ হতেই দর্শকমহল তৈরি– PUSHPA 2 RELEASE DATE

প্রথম দিকে তিনি এই সমস্ত বিষয়ে পাত্তা না দিলেও, যখন তার ড্রাইভার, ওয়াচম্যানের পাশাপাশি তার স্টাইলিশের ড্রাইভারও ছবি দেখে তাকে চিনতে পারেন তখন তিনি অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন।

 সেইসময় সেই পরিস্থিতিতে দাঁড়িয়েই অভিনেত্রী নিজেকে প্রায় চারদিন বাড়িতে নিজের ঘরে বন্ধ করে রেখেছিলেন। তিনি সেইসময় কারোর সামনে আসতে চাইতেন না। ওই পরিস্থিতিতে মিডিয়ার ট্রোলিং নিতে পারছিলেন না তিনি। বেশ কিছুদিন চলার পর তিনি আবারও স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছিলেন। কারণ সেই কদিনে তিনি বুঝে গিয়েছিলেন যারা বুদ্ধি সম্পন্ন মানুষ তারা এই ভিডিও দেখে বুঝতেই পারবেন ভিডিওতে তিনি নেই। এর পাশাপাশি তিনি এও বলেছিলেন, ‘পার্চড’ ছবিতে একাধিক সাহসী দৃশ্যে দেখা মিলেছিল তার। তারপর থেকে তিনি এটুকু বুঝে গিয়েছিলেন, এই সমস্ত ট্রেলিংকে বিশেষ পাত্তা দিলে জীবনে এগিয়ে চলা মুশকিল।

আরও পড়ুন -  ছবি পোস্ট সরাসরি বাথরুম থেকে অভিনেত্রী Tridha Choudhary, সীমা ছাড়িয়ে গেলেন সাহসিকতার

উল্লেখ্য, অনেকেই হয়তো জানেন না রাধিকা আপ্তে বিবাহিত। তার স্বামী বেনেডিক্ট টেলার পেশায় একজন  মিউজিসিয়ান। তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ায় বিশেষ কথা বলতে নারাজ। তিনি একজন পেশাদার অভিনেত্রী, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর থেকে একাধিক ছবি ও ওয়েব সিরিজে কাজ করে গিয়েছেন তিনি।

আরও পড়ুন -  Suhana Khan: বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা, অভিনেত্রী হওয়ার স্বপ্ন তার দু-চোখে

উল্লেখ্য, অভিনেত্রী ‘লাস্ট স্টোরিজ’, ‘ঘোল’, ‘পার্চড’, ‘আন্ধাদুন’, ‘স্যাক্রেড গেমস্’, ‘রাত আকেলি হে’, ‘টয়লেট’এর মত একাধিক হিট কাজ উপহার দিয়েছেন নিজের দর্শকদের।

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img