28 C
Kolkata
Wednesday, May 22, 2024

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই সময় থেকে মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে সাথী করেছিলেন। সেইটা এখনও সমানভাবে রয়ে গিয়েছে। নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হচ্ছে।

Must Read

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না। 

করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই সময় থেকে মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে সাথী করেছিলেন। সেইটা এখনও সমানভাবে রয়ে গিয়েছে। নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হচ্ছে।

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

আরও পড়ুন -  Two Families: যুবক-যুবতীর রহস্যমৃত্যুর সঠিক তদন্তের জন্য CID তদন্তের দাবি, মৃত দুই পরিবারের

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

আরও পড়ুন -  German Chancellor: জার্মান চ্যান্সেলর বিতর্কিত চীন সফরে, সমালোচনার সম্মুখীন হওয়া সত্ত্বেও
ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

বাড়িতে বসে সিরিজ দেখার একটা আলাদাই মজা আছে। দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কিন্তু অবশ্যই আপনার প্রাইভেসি দেখবেন। এই রকমের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। এইগুলি বড়দের সামনে অথবা ছোটদের সামনে দেখা যাবে না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে সর্বত্র।

আরও পড়ুন -  সতীত্বের পরীক্ষায় উত্তীর্ণ হতে না পারায় নির্মম নির্যাতন !

নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ হয়।এইগুলি দেখে নেটভক্তরা খুবই খুশী হন।

সম্প্রতি দারুণ একটা ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ পেতেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটা। এর কারণ গোটা ভিডিওটাতে আছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন।

গল্প হচ্ছে, হানিমুনে গিয়ে অন্য পুরুষের সাথে সম্পর্ক তৈরি করলেন এক গৃহবধু। এই দেখেই প্রত্যেকে প্রচন্ড উত্তেজিত হয়েছেন। অসাধারণ এই ওয়েব সিরিজটির নাম প্রভা কি ডাইরি। ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় পঞ্চাশ হাজার মানুষ দেখে নিয়েছেন।

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img