31 C
Kolkata
Tuesday, May 21, 2024

ছবি পোস্ট সরাসরি বাথরুম থেকে অভিনেত্রী Tridha Choudhary, সীমা ছাড়িয়ে গেলেন সাহসিকতার

Must Read

টলিউড ও বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ত্রিধা চৌধুরী। বাংলা ইন্ডাস্ট্রি দিয়ে শুরু করলেও এখন তিনি হিন্দি বিনোদন জগৎ-এর অন্যতম অভিনেত্রী। তার অভিনয়ও দর্শকমহলে বেশ প্রশংসিত। অতি অল্পসময়ের মধ্যেই মাত্র ২৯ বছর বয়সে অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন। ভক্তের সংখ্যাও বহু। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই ঝলক মিলবে।

হিন্দি এবং বাংলা মিলিয়ে বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেছেন। অনেক জনপ্রিয় ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে। ‘আশ্রম’ ওয়েব সিরিজের ‘ববিতা’ চরিত্র তাকে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছে, আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন -  দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন, জনপ্রিয় পর্নস্টার মিয়া খলিফা !

নেটজনতার একাংশের মত, পর্দার এই ববিতা সৌন্দর্যের দিক দিয়ে হোক কিংবা অভিনয়ের দিক দিয়ে টেক্কা দিতে পারে অনেককে।

সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলক দেখেই তাপমাত্রা বাড়িয়ে দিয়েছে গোটা নেটদুনিয়ায়। তিনি সরাসরি স্নানঘর থেকেই নিজের উষ্ণ ছবি শেয়ার করে নিয়েছিলেন। ঝলকে আয়নার সামনে দাঁড়িয়েই ছবি তুলতে দেখা গিয়েছে। অন্তর্বাস ছাড়া শুধুমাত্র তোয়ালের পোশাকেই ছিলেন তিনি। খোলা চুলে, বিনা মেকাপ লুকে ছবি তোলার সময় ঠোঁটে হালকা হাসিও বজায় রেখেছিলেন অভিনেত্রী। এই ছবিতে ঘায়েল করেছে তার ভক্তমহলকে।

আরও পড়ুন -  Messi Mother: বিশ্বকাপ জিতবে লিও, ঈশ্বর নিষ্ঠুর ননঃ মেসির মা

নিজের এই সাম্প্রতিক ঝলক এবারে শেয়ার করার সময়ই মন্তব্যের জয়গা রাখেননি তিনি। খুব সম্ভবত কু-মন্তব্য এড়াতেই এই পদক্ষেপ নিয়েছেন। উল্লেখ্য, বেশ কিছুদিন আগেই নিজের ঘনিষ্ঠমহলের সাথে মালদ্বীপ ঘুরে এসেছেন তিনি। সেকথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  U-19 Women World Cup: BCCI-এর মোটা টাকার পুরস্কার ঘোষণা, বিশ্বজয় করা ভারতীয় মহিলা দলের জন্য, আঁতকে উঠবেন পরিমান শুনলে

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img