31 C
Kolkata
Friday, May 3, 2024

পাগল করে দেয় পুরুষের লালসা, এই ওয়েব সিরিজটি সবচেয়ে সাহসী, দেখবেন না বাচ্চাদের সামনে

অ্যাডাল্ট ওয়েব সিরিজ উল্লুতে প্রায় রিলিজ করে

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজ। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। ডিজিটাল মিডিয়ার কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  খোলা ছাদে অসাধারণ নৃত্য ‘মন চায় তোরে রাখুম ধরে’র গানে এই যুবতীর, VIDEO

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে। রগরগে যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করে। সম্প্রতি সেই রকম উল্লুতে রিলিজ করতে চলেছে নতুন ওয়েব সিরিজ, ‘গাওঁ কি গার্মি’ সিজন ৩।

আরও পড়ুন -  শুভ জন্মাষ্টমী

‘গাওঁ কি গার্মি’ সিজন ১ এবং ২ ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছিল। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মাহি কৌর, শিবম তিওয়ারি ও অনুপম প্রমুখরা। এতে রয়েছেন অভিনেতা ভানু সূর্য। ‘গাওঁ কি গার্মি’ সিজন ৩ ১২ মে মুক্তি পেয়েছে ইন্টারনেট দুনিয়াতে। গতকাল ১৯ মে এই ওয়েব সিরিজের সিজন ৩ এর দ্বিতীয় পার্ট রিলিজ করেছে। জনপ্রিয় অ্যাডাল্ট কনটেন্ট সাইট উল্লু অ্যাপে রিলিজ পাবে এই ওয়েব সিরিজ। কাহিনী দেখে রাতের ঘুম উড়ে যাবে নেট দর্শকদের।

আরও পড়ুন -  White Mother: মায়ের সাদা রূপ

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img