33 C
Kolkata
Tuesday, May 21, 2024

খোলা ছাদে অসাধারণ নৃত্য ‘মন চায় তোরে রাখুম ধরে’র গানে এই যুবতীর, VIDEO

Must Read

এখনকার সময়ে বা দিনে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। বহু জন এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন এক মুহূর্তে। ফলও পাচ্ছেন। এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় কিছুই ভাইরাল হতে সময় নিচ্ছে না।

যদি কোন প্রতিভাবান মানুষ নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের সামনে,তিনি সফল হচ্ছেন। এখন আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  স্বচ্ছ জ্বালানি কোভিড পরবর্তী সময়ে দেশের অর্থনীতি পুনরুদ্ধারে সাহায্য করবে

যেমন নিজের গান, নাচ, আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সকলে নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী এই সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমন এক সুন্দরী যুবতী সোমাশ্রী নস্কর নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গিয়েছেন লক্ষ মানুষের সামনে।

তার নাচ দেখতে পছন্দ করেছেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেট দর্শকদের। সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে এখন। সকলে এটা জানেন। এক্ষেত্রে ইনস্টাগ্রাম এই প্রজন্মের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ঝলকে সোমাশ্রী নস্কর নামের এক সুন্দরী যুবতীকে ‘মন চায় তোরে রাখুম ধরে’র তালেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছিল। মানানসই সাজে নিজের বাড়ির ছাদেই সাম্প্রতিক নাচের ভিডিওটি করেছেন সোমাশ্রী। লাল স্কার্ট সাথে সাদা ক্রপ শার্টেই ছিলেন। এই ধরনের ভিডিও বানাতে তিনি যে যথেষ্ট সাবলীল, তা ঝলকে দেখেই স্পষ্ট।

আরও পড়ুন -  Turkey: এরদোয়ান ও কিলিচদারোগলু, ভোট দিলেন প্রেসিডেন্ট নির্বাচনে

Latest News

Weather Forecast: আজকে গরম কমবে, ঝেঁপে বৃষ্টি হবে এই সব জেলায়

Weather Forecast: আজকে গরম কমবে, ঝেঁপে বৃষ্টি হবে এই সব জেলায়। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img