31 C
Kolkata
Friday, May 17, 2024

ভয়াবহ দুর্ঘটনা, মৃত্যুর কোলে ঢলে পড়লেন ‘গৌরী এলো’ খ্যাত অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত

Must Read

লরির ধাক্কায় প্রাণ হারালেন অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত (Suchandra Dashgupta) শনিবার মধ্যরাতেই ভয়াবহ দুর্ঘটনায়। জানা যায়,, শ্যুটিং সেরে বাড়ি ফিরছিলেন গৌরী এল সিরিয়ালের অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত। বাড়ি ফেরা হল না। মাঝপথেই এক দুর্ঘটনা প্রাণ কেড়ে নিল তাঁর। না ফেরার দেশে পাড়ি দিলেন টলিপাড়ার এই অভিনেত্রী।এই দুর্ঘটনার জেরে শোকের ছায়া বাংলা ছোট পর্দার জগতে।

জানা গিয়েছে, অভিনেত্রীর বাড়ি বরানগরে। শ্যুটিং শেষ হওয়ার পর তিনি বাইক ট্যাক্সি বুক করেন, সেটি ফ্লোরের সামনে পৌঁছাতে সেটিতে করে ফিরছিলেন গতকাল রাতে। সেই সময়ে একটি লরির সঙ্গে বাইকের ধাক্কা লাগে। লরি এসে অভিনেত্রীকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলে প্রাণ হারান সুচন্দ্রা। সূত্রের খবর পুলিশের তরফে ঘাতক লরিটিকে আটক করা হয়েছে। বিটি রোডের মতো ব্যস্ত রাস্তায় এমন ভয়াবহ দুর্ঘটনার জেরে যান চলাচল ব্যাহত হয়। যদিও পরবর্তীতে পুলিশ দুর্ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

আরও পড়ুন -  Swastika Dutta: সোহিনীতে মজে শোভন, এই নতুন প্রেম নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

স্থানীয় সূত্রে খবর, এদিন একটি ছোট দুর্ঘটনা এড়াতে গিয়ে বড় দুর্ঘটনার কবলে পড়ে বাইকটি। অভিনেত্রী যে বাইকে ছিলেন সেটির সামনে একটি সাইকেল চলে আসে বরানগরের মোড়ের কাছে। সেই সাইকেলকে বাঁচাতে বাইক চালক জোরে ব্রেক কষেন। ফলে অভিনেত্রী বাইক থেকে পড়ে যান। সেই সময়ে পিছন থেকে একটি লরি এসে তাঁকে চাপা দিয়ে দেয়। হেলমেট থাকা সত্বেও বাঁচানো যায়নি তাঁকে। লরির চাপে হেলমেট ভেঙে যায়।

 

View this post on Instagram

 

A post shared by ABP Ananda (@abpanandatv)

ঘটনার খবর চাউর হতেই রবিবার সকাল থেকে শোকের ছায়া নেমে এসেছে টলিপাড়ায়। জানা গিয়েছে, বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরি এলো’-তে সহ অভিনেত্রী হিসেবে কাজ করতেন তিনি। অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া বিনোদন দুনিয়ায়। তাঁর সহকর্মী থেকে পরিজন, কান্নায় ভেঙে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন।

আরও পড়ুন -  Swastika Mukherjee: স্বস্তিকার মন খারাপ, কেন ?

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img