35 C
Kolkata
Wednesday, May 15, 2024

বাবা অমিতাভ মিষ্টি বিতরণ করছেন, অপরদিকে অভিষেকও মিষ্টি বিতরণ করছেন, পরিবারে আনন্দের ঢেউ

Must Read

 অমিতাভ বচ্চন। এখনো পর্যন্ত নিজের জীবনে তিনি প্রচুর সিনেমায় অভিনয় করেছেন এবং বলিউডের একটি অন্যতম ফিল্মি পরিবার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন বচ্চন পরিবারকে।

এই পরিবার থেকে এসেছেন অভিষেক বচ্চনের মতো অভিনেতারা যারা বড় পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও দুর্দান্ত অভিনয় করেছেন। বচ্চন পরিবারের সদস্যদের সারা ভারতের মানুষ সম্মান করে থাকেন এবং তাদেরকে জাত অভিনেতা হিসেবে পরিচয় দিয়ে থাকেন।

 পাশাপাশি তার ছেলে তার স্ত্রী এবং তার পুত্রবধু সবাই সিনে দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় তারকা। আপনাদের জানিয়ে রাখি এই মুহূর্তে অমিতাভ বচ্চনের বাড়িতে আরো একজন সদস্যের আগমন ঘটেছে।

আরও পড়ুন -  মাত্র ১০৫ টাকাতেই পৌঁছে যান দার্জিলিং, পর্যটকদের জন্য দারুন খবর, জানুন

এই মুহুর্তে অমিতাভ বচ্চনের বাড়ি থেকে অত্যন্ত বড় একটি খবর সামনে এসেছে যেখানে আমরা জানতে পারছি, অমিতাভ বচ্চনের বাড়িতে একজন নতুন সদস্যের আগমন হয়েছে, সে অমিতাভ বচ্চনের নাতনি আরাধ্যা বচ্চনের সম্পর্কে ভাই। তাকে নিয়ে পুরো বচ্চন পরিবার অত্যন্ত খুশি এবং সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে একাধিক পোস্ট ছড়িয়ে পড়েছে। অমিতাভ বচ্চন আরো একবার হয়েছেন দাদু এবং নাতিকে নিয়ে তিনি বেশ আবেগাপ্লুত।

আরও পড়ুন -  Kissing: ইমরান হাশমি চুমু খেয়েছিলেন বিদ্যা বালানকে, তারপর চিন্তায় পড়েছিলেন, কেন ?

 এই সন্তানের মা কিন্তু কোনোভাবেই ঐশ্বর্য রাই বচ্চন নন। বলতে গেলে এই সন্তানের মা এই মুহূর্তে বচ্চন পরিবারের সদস্য নন। আসলে অমিতাভের ভাই অজিতাভের কন্যা নয়নার কোল আলো করে এসেছে এই সন্তান। নয়নাকে অমিতাভ নিজের মেয়ের থেকেও বেশি মনে করেন। তাই আবারো দাদু হতে পেরে অমিতাভ বচ্চন অত্যন্ত খুশি।

 প্রথমবার যে ঐশ্বর্য রাই বচ্চনের প্রেগনেন্সি নিয়ে ভুয়ো খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়, সেরকম কিন্তু নয়। এর আগেও বহুবার তার এরকম ভুয়ো প্রেগন্যান্সির খবর ছড়িয়ে পড়েছিল সোশাল মিডিয়ায়।

আরও পড়ুন -  Nora Fatehi: পোশাক খুলে পড়ছে কাঁধ এর উপর থেকে, নেটিজেনদের কপালে ঘাম!

আরাধ্যর জন্মের প্রায় কয়েক বছর পর থেকেই এই ধরনের খবর সামনে আসতে শুরু করে। কিন্তু, ঐশ্বর্য এখন এইসব নিয়ে আর খুব একটা ভাবতে চাইছেন না। আবারো নিজের পুরনো জগতে ফিরতে চাইছেন ঐশ্বর্য রাই বচ্চন। আবারো রুপোলি পর্দায় নিজের সৌন্দর্য্য এবং নিজের অভিনয়কে মেলে ধরতে চাইছেন তিনি।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img