33 C
Kolkata
Thursday, May 16, 2024

Kissing: ইমরান হাশমি চুমু খেয়েছিলেন বিদ্যা বালানকে, তারপর চিন্তায় পড়েছিলেন, কেন ?

Must Read

 বলিউড জগতে এককালে দাপিয়ে অভিনয় করেছিলেন ইমরান হাশমি। আলাদাভাবে বলার দরকার পড়ে না যে ইমরান হাশমি নামটা আছে মানেই সেই সিনেমাতে রয়েছে কিছু ঠোঁটে ঠোঁট রেখে রোমান্টিক কিস।

ইমরান হাশমি বলিউড জগতে কিসার বয় নামেই পরিচিত। প্রত্যেকটি সিনেমাতেই রয়েছে বিভিন্ন অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য। ঠোঁটে ঠোঁট রাখার রোমান্টিকতায় মগ্ন হয়েছেন অনেক অভিনেত্রী। তাদের মধ্যেই একজন হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। এই অভিনেত্রী ইমরান হাশমির সাথে ডাটি পিকচার সিনেমায় কাজ করেছিলেন। বিদ্যা বালান লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেও ছিলনা ইমরান হাশমির সাথে কোনো উত্তেজক সিন। তবে এরপর বিদ্যা বালান এবং ইমরান হাশমি জুটিকে দেখা যায় ঘনচক্কর সিনেমাতে।

আরও পড়ুন -  Sonam Kapoor: সোনম কাপুর অন্তঃসত্ত্বা, সুখবর ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়ায়

এই সিনেমাতে একাধিক দৃশ্যে বিদ্যা বালানের ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বন করেছিলেন ইমরান হাশমি। কিন্তু তিনি মনে করতেন এমন করেছেন বলে শেষ পর্যন্ত তার পারিশ্রমিক কাটা যাবে। কিন্তু কেন? আসলে এই ঘনচক্কর সিনেমার প্রযোজক ছিলেন বিদ্যা বালানের স্বামী সিদ্ধার্থ।

আরও পড়ুন -  রাস্তায় বেরোলেন প্যান্ট ছাড়াই মালাইকার বোন অমৃতা আরোরা, ওভারসাইজ শার্টে দেখা গিয়েছে

 ইমরান হাশমি ভয় পেতেন যে এত চুম্বন দৃশ্য করার জন্য হয়তো শেষ পর্যন্ত তার পারিশ্রমিক কাটা যাবে। তবে তিনি পরে বুঝিয়েছিলেন যে সিনেমার স্টোরির দরকারের জন্য তিনি কিস করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Vidya Balan (@balanvidya)

কিছুদিন আগে নিজেও স্বীকার করেছেন অভিনেত্রী বিদ্যা বালান। তিনি একটি ইভেন্টে গিয়ে জানিয়েছেন যে ঘনচক্কর সিনেমার শুটিং চলাকালীন ইমরান হাশমি সর্বদায় চিন্তিত থাকত যে সিনেমার পর তার পারিশ্রমিক কেটে নেওয়া হবে। তবে আসলে এমনটা কখনোই হয়নি।

আরও পড়ুন -  অভিনেত্রী রেখা এখনও কুমারী, আহত অমিতাভকে দেখতে এসেছিলেন গেটের বাইরে থেকে

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img