33 C
Kolkata
Thursday, May 2, 2024

Janhvi Kapoor: জাহ্নবী বোল্ড লুকে, লাল ব্যাকলেস পোশাকে, চোখের চাহনিতে ঘুম নেই, নেটনাগরিকদের

Must Read

জাহ্নবী কাপুর, বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম। বিটাউনে তাকে নিয়ে চর্চা অব্যাহত। কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। প্রায় পাপারাজিৎদের ক্যামেরায় ধরা পড়েন।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

সম্প্রতি একটি বোল্ড ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেই বোল্ড লুক রীতিমতো ঘুম উড়িয়েছে নেটনাগরিকদের।

আরও পড়ুন -  যুবতীর কুকীর্তি তিন বৃদ্ধকে প্রেমের জালে ফাঁসিয়ে, বাচ্চাদের সামনে দেখবেন না ওয়েব সিরিজটি

বর্তমানের অভিনেত্রী হিসেবে জাহ্নবী কাপুর নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। জাহ্নবী কাপুরের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে। নিজের আসন্ন ছবির ঝলকও থেকে থেকেই তুলে ধরেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি নিজের শেয়ার করা একটি বোল্ড ফটোশুটের ছবি ও ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চায় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

 যে লুকের জন্য নেটিজেনদের পাশাপাশি নিজের অনুরাগীদের মাঝেও চর্চায় উঠে এসেছেন জাহ্নবী কাপুর, সেখানে অভিনেত্রীকে অফ-শোল্ডার, ব্যাকলেস, ডিপনেক, সাইড স্লিটেড চেরি রঙের পোশাকে ক্যামেরার সামনে দেখা দিয়েছেন তিনি। খোলা চুলে, নুড মেকাপে ছিলেন অভিনেত্রী। নিজের সাজ পূরণ করার জন্য চেরি রঙের লিপস্টিকও পরেছিলেন তিনি। তার চোখে-মুখে ছিল আবেদনের ছোঁয়া। একসাথে নিজের ১০’টি ছবি শেয়ার করে নিয়েছেন জাহ্নবী কাপুর, নিঃসন্দেহে নেটনাগরিকদের একাংশের ঘুম উড়িয়েছে। উষ্ণতাও ছড়িয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন -  Nysa Devgan: এত সুন্দর দেখাচ্ছে এই স্টাইলে ছোট পোশাকে, মাত্র ১৯ বছর বয়স, অজয় দেবগনের মেয়ে

Latest News

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img