27 C
Kolkata
Friday, March 29, 2024

অভিনেত্রী রেখা এখনও কুমারী, আহত অমিতাভকে দেখতে এসেছিলেন গেটের বাইরে থেকে

Must Read

তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়।

 নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। বলি জগতের অমিতাভ বচ্চন হলেন একজন ব্র্যান্ড।

 বলিউডে একাধিক উজ্জ্বল তারকা এলেও একটুও ফিকে হয়ে যায়নি বিগ বি এর কারিশমা। উত্তরোত্তর এই বলি নক্ষত্র ক্রমে ক্রমে উজ্জ্বল হয়ে উঠছেন। বলিউডের ‘শেহেনশাহ’ গত পাঁচ দশক ধরে ভারতীয় সিনেমাপ্রেমীদের মন জয় করে আসছেন। তাঁর ফ্যান নয় এমন মানুষ এই ভারত ভূখন্ডে খুব কমই পাওয়া যাবে। তবে এই জনপ্রিয় তারকার ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় চর্চা শুরু হয় ইন্টারনেটে।

আরও পড়ুন -  ক্রিকেটারের প্রেমের গল্প মুগ্ধ করবে আপনাকে, তিনি কে ?

 সকলেই রেখার সাথে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সম্পর্কের বিতর্ক সম্বন্ধে জানেন। আসলে ইন্টারনেট দুনিয়াতে রেখা, জয়া এবং অমিতাভ বচ্চনের লাভ ট্রায়াঙ্গেলের টপিক সর্বদাই সুপারহিট হয়।

আরও পড়ুন -  শ্লীলতাহানীর শিকার এক গৃহবধূ

সম্প্রতি এক খবর সামনে এসেছে যা শুনে আপনি সত্যিই অবাক হয়ে যাবেন। অমিতাভের সাথে বিয়ে হওয়ার পর লাইমলাইট দুনিয়া থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন জয়া বচ্চন। তখন অমিতাভের একাধিক অভিনেত্রীর সাথে সম্পর্ক নিবিড় হয়। বিশেষ করে রেখার খুব কাছে চলে আসেন অমিতাভ। অনস্ক্রিন রোমান্স বাদেও সেটের বাইরে তাঁদের উদ্দাম জীবন সর্বজনবিদিত। এই কথা জেনে গিয়েছিলেন জয়া বচ্চনও।

আরও পড়ুন -  Nora Fatehi: বৃষ্টিতে নাজেহাল নোরা ফাতেহি, শাড়ি ধরলেন এক ব্যক্তি, ভিডিও দেখুন

 জানা যায়, ১৯৮৩ সালে কুলি সিনেমার শুটিংয়ের সময় অমিতাভ বচ্চন আহত হয়েছিলেন। তাকে ২ মাসের জন্য বেড রেস্টে রাখা হয়েছিল। রেখা বিষয়টি জানার সাথে সাথে হাসপাতালে ছুটে যান। কিন্তু সেখানে তিনি অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চনের সাথে দেখা করেন। জয়া বচ্চন রেখাকে কড়া ভাষায় তিরস্কার করেন এবং তাকে সেখান থেকে বের করে দেন। সেই জন্য নাকি রেখা সারারাত কেঁদেছিলেন।

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img