33 C
Kolkata
Sunday, May 12, 2024

বড় এবং সাহসী হয়ে উঠেছেন শ্রীদেবী ও কাজল কন্যা, পুরুষ ভক্তদের ঘুম উড়ল

Must Read

সেলেব কিডরা মিডিয়ার চর্চায় থাকতে ভালোবাসেন। অন্যতম দুই জনপ্রিয় সেলেব কিড হলেন প্রয়াত শ্রীদেবী ও বনি কাপুর কন্যা জাহ্নবী কাপুর, কাজল ও অজয় দেবগন কন্যা নিয়াসা দেবগন।

 সম্প্রতি ২৫ বছর বয়সী জাহ্নবী কাপুরকে বোল্ডনেসের দিক দিয়ে রীতিমতো টেক্কা দিচ্ছেন ১৯ বছর বয়সী নিয়াসা দেবগন। সম্প্রতি একসাথে দেখা মিলেছে তাদের, আর সেই সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় এই দুই সেলেব কিড।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

সম্প্রতি আমস্টারডামে একসাথে ছুটি কাটাচ্ছেন জাহ্নবী কাপুর ও নিয়াসা দেবগন। সেখানেই একটি বড় নামি রেস্তোরায় নিজেদের দুই বন্ধুর সাথে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ার পাতায় এই দুই সেলেব কিড একসাথে একাধিক ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন -  সলমন কেন ব্যাচেলর, ভাইজান নিজেই জানালেন

 ছবিগুলির মধ্যে একটি ছবিতে জাহ্নবী কাপুর ও নিয়াসা দেবগনকে একসাথে দেখা গিয়েছে। সেই ছবিতে নিজেদের ঘনিষ্ঠ মহলের সাথে বসে খাবার খেতে দেখা গিয়েছে তাদের। সেই মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করতে ভোলেননি তারা। সেই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

উল্লেখ্য, ভাইরাল হওয়া ছবিতে এই দুই জনপ্রিয় সেলেব কিডকে একই রঙের পোশাকে দেখা গিয়েছে, যা নজর আকর্ষণ করেছে সকল নেটনাগরিকদের। দুজনকেই লাল রঙের ডিপনেক পোশাকে দেখা গিয়েছিল। সম্ভবত জাহ্নবী কাপুরের পোশাকটি ছিল ব্যাকলেস, ভাইরাল হওয়া ছবি দেখলেই তা স্পষ্ট হবে। বলাই বাহুল্য, দুজনেই রীতিমতো বোল্ড লুক ক্যারি করছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

উল্লেখ্য, জাহ্নবী কাপুর ইতিমধ্যেই নিজের একটা আলাদা জায়গা করে নিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। দর্শকমহলেও অভিনেত্রী হিসেবে তার রয়েছে এক বিপুল পরিচিতি। অন্যদিকে কাজল কন্যার এখনো পর্যন্ত ডেবিউ ঘটেনি এই ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন -  ছবির পর্দায় আসছেন, অমিতাভ বচ্চনের নাতনি, নভ্যা

Latest News

Sohini Sarkar: বুকের খাঁজ রয়েছে স্পষ্ট, গভীর কালো পোশাকে উত্তাপ আরও বাড়ালেন সোহিনী

Sohini Sarkar: বুকের খাঁজ রয়েছে স্পষ্ট, গভীর কালো পোশাকে উত্তাপ আরও বাড়ালেন সোহিনী।  বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক।বিভিন্ন ধরনের সিরিয়াল: বাংলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img