34 C
Kolkata
Sunday, April 28, 2024

Nora Fatehi: বৃষ্টিতে নাজেহাল নোরা ফাতেহি, শাড়ি ধরলেন এক ব্যক্তি, ভিডিও দেখুন

Must Read

নোরা ফাতেহি, বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পী। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। যেকোন লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়।

সম্প্রতি একটি ভিডিওর সূত্র ধরে পুনরায় নেটিজেনদের মাঝে চর্চায় উঠে এসেছেন নোরা ফাতেহি। ভাইরাল হওয়া ভিডিওতে মুম্বাইয়ের চূড়ান্ত বৃষ্টিতে নাজেহাল হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বৃষ্টিতেই নিজের পোশাক নিয়ে চূড়ান্ত সমস্যায় পড়েছিলেন তিনি।

আরও পড়ুন -  দীপিকাকেও টেক্কা দেবে হবু পুত্রবধূ সানি দেওলের, সৌন্দর্যের প্রতীক!

গাড়ি থেকে নেমে নিজের মেকাপ ভ্যান পর্যন্ত যেতে অভিনেত্রীকে দুই ব্যক্তির সাহায্য নিতে হয়েছে। তিনি গাড়ি থেকে নামতেই এক ব্যক্তি তার মাথায় ছাতা ধরেন। অন্যদিকে আরেক ব্যক্তি তার শাড়ির নীচের অংশ ধরে তাকে মেকাপ ভ্যান পর্যন্ত পৌঁছে দেন। তাদের মধ্যে এক ব্যক্তি অভিনেত্রীকে বৃষ্টির কথা জিজ্ঞাসা করলে তিনি জানান প্রচন্ড বৃষ্টি হচ্ছে, আর তার জন্য যে তিনি রীতিমতো নাজেহাল হয়ে গিয়েছিলেন, তা তার কথা শুনেই বোঝা গিয়েছে।

আরও পড়ুন -  Urfi Javed: ‘অশ্লীল’ ইঙ্গিত উরফি জাভেদের, অফার এল নীল ছবির

 এই ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হয়েছেন এই অভিনেত্রী। কেউ কেউ তাকে সরাসরি বলেছেন, লজ্জা লাগার প্রয়োজন কারণ তিনি অন্য ব্যক্তিকে দিয়ে নিজের পোশাক বহন করিয়েছেন। তবে সেই কথা যে একেবারেই সত্যি নয় তা ভিডিওটি দেখলেই বোঝা যাবে। মুম্বাইয়ের প্রচন্ড বৃষ্টিতে অভিনেত্রী সামলে উঠতে পারছিলেন না।

আর সেই কারণেই তিনি সাহায্য নিয়েছিলেন। ইনস্টাগ্রামের মাধ্যমে সেই ভিডিও শেয়ার হওয়া মাত্রই অভিনেত্রী চর্চার আলোয় উঠে এসেছেন নেটিজেনদের কাছে।

‘ডান্স দিওয়ানে জুনিয়র’এর বিচারক অভিনেত্রী। ছোট ছোট বাচ্চাদের সাথে নিয়েই এগিয়ে নিয়ে যাচ্ছেন এই শো। এই সিজনে এই রিয়্যালিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন করাণ কুন্দ্রা। নোরা ফাতেহির পাশাপাশি এই শোতে বিচারকের আসনে রয়েছেন নীতু কাপুর ও মার্জি পেস্তোনজি।

আরও পড়ুন -  Kate Sharma: এই অভিনেত্রী তাপমাত্রা বাড়িয়েছেন নেটদুনিয়ায়, ক্যামেরার সামনে সাদা ব্রালেটেই হাজির

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img