30 C
Kolkata
Thursday, April 25, 2024

Kate Sharma: এই অভিনেত্রী তাপমাত্রা বাড়িয়েছেন নেটদুনিয়ায়, ক্যামেরার সামনে সাদা ব্রালেটেই হাজির

Must Read

এখনকার প্রজন্মের কাছে অন্যতম পরিচিত উঠতি অভিনেত্রী কেট শর্মা। ১৯৯৭ সালের ১৯’শে জুলাই মুম্বাই, মহারাষ্ট্রে জন্মেছিলেন তিনি। ২১ বছর বয়সী এই অভিনেত্রী মডেলিং দিয়েই বিনোদন জগৎ’এ নিজের যাত্রা শুরু।

২০০৬ সালে মিস পুনে এবং মিস পুনে সেলফি কুইন হয়েছিলেন অভিনেত্রী। সিনেমার পাশাপাশি অভিনয় করেছেন ছোটপর্দাতেও।

২০১৬’তে ‘দ্যা ম্যাজিকাল লাভ সাগা’ই ছিল তার প্রথম ছবি। ২০১৭’তে ধারাবাহিক ‘কাসাম তেরে পেয়ার কি’তে তার অভিনয় নজর কেড়েছিল নেটনাগরিকদের একাংশের।

আরও পড়ুন -  Alia Bhatt: নাতনিই চেয়েছিলেন মহেশ ভাট, জানলে অবাক হবেন

দর্শকদের মাঝেও অভিনেত্রী হিসেবে তার একটা আলাদা পরিচিতি তৈরি হয়েছিল। ২০১৮’তে ‘তু মেরি জিন্দেগি’, ২০২১’এ ‘রুহ্দার’ এবং ‘সোনিয়ে’তে দেখা মিলেছিল।

 নেটদুনিয়ায় তার ফলোয়ার্স সংখ্যা মিলিয়ানে কথা বলে। সোশ্যাল মিডিয়ার পাতায় জ্বলজ্বল করছে তার একাধিক বোল্ড ঝলক, যা খুব স্বাভাবিকভাবেই নেটমহলের অজানা নয়। সম্প্রতি নিজের তেমনই একটি বোল্ড ঝলকের সূত্র ধরে একাংশের মাঝে পুনর্বার চর্চিত অভিনেত্রী।

আরও পড়ুন -  Lifestyle: বক্ষ যুগলের মাপ নিয়ে হীনমন্যতা নয়, ছোট স্তনেও সঙ্গীর মন জয় করা সম্ভব

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে সাদা ব্যাকলেস ব্রালেটে দেখা গিয়েছে। সাথে পরেছিলেন কালো হট প্যান্টও। হালকা মেকাপে পরেছিলেন মানানসই কানের দুল এবং ব্রেসলেট। আলগা করে বেঁধেছিলেন চুল।

চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। এই বেশেই রোদে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি। এই রূপের ঝলক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটমহলে। সাথে তাপমাত্রাও বাড়িয়েছেন ভক্তদের মনের, যার প্রকাশ রয়েছে অভিনেত্রীর কমেন্টবক্সেই।

আরও পড়ুন -  Myanmar: কারাদণ্ড পেলেন সু চি, ছয় বছরের

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img