33 C
Kolkata
Tuesday, May 21, 2024

‘পুষ্পা’ ফিরছে, মুক্তির দিন প্রকাশ হতেই দর্শকমহল তৈরি– PUSHPA 2 RELEASE DATE

Must Read

‘পুষ্পা: দ্যা রাইজ’, ছবির দ্বিতীয় ভাগের জন্য অপেক্ষা করছিলেন দর্শকমহল। বেশ কিছু সময় ধরেই প্রস্তুতি চলছে ‘পুষ্পা: দ্যা রুল’এর। ছবির শুটিংপর্ব শেষ হয়েছে। মুক্তি পেয়েছে অফিশিয়াল ট্রেলার। প্রকাশিত হয়েছে ছবির পোস্টার। বলাই যায়, ছবির পরিচালক থেকে শুরু করে সমস্ত কলাকুশলীরা অল্প অল্প করে দর্শকদের উত্তেজনা সাথে আগ্রহ আরো বেশি করে বাড়িয়ে দিচ্ছেন।

খুব সম্প্রতি পুষ্পা ২-এর বড়পর্দায় মুক্তির দিন প্রকাশ্যে এসেছে। এরপর থেকেই খুশির আনন্দে ভেসে গিয়েছে পুষ্পাভক্তরা। মিডিয়ার পাতাতেও চর্চা তুঙ্গে।

আরও পড়ুন -  Twitter Office Closed: অফিস বন্ধ টুইটারের, মালিকানা মার্কিন ধনকুব ইলন মাস্ক

সোমবার পর্দার পুষ্পা মানে আল্লু অর্জুন একটি ছবি শেয়ার করার সূত্র নিয়ে পুষ্পা ২-এর মুক্তির দিন প্রকাশ্যে। এদিন অভিনেতা আরো একটি পোস্টার সকলের সাথে ভাগ করেছেন, সেকথা বলাই বাহুল্য।

ঝলকে পুষ্পার হাত স্পষ্ট হলেও মুখ আড়ালেই ছিল। হাতে ছিল একাধিক সোনার চেন এবং আংটি। কড়ে আঙুলে ছিল নেলপালিশ। পোস্টার এর উপরে ১৫-ই আগস্ট ২০২৪ লেখা ছিল বড় করে।

আরও পড়ুন -  Shakib Al Hasan: সাকিব আল হাসান, করোনা পজিটিভ

অভিনেতা শেয়ার করে নেওয়া সাম্প্রতিক এই ঝলক রীতিমতো উচ্ছ্বসিত হয়েছে অধিকাংশ সিনেমাপ্রেমীরা। দক্ষিণী ছবির জনপ্রিয়তা এখন গোটা বিশ্বে। এদিন ছবি মুক্তির দিন প্রকাশ্যে আসতেই কমেন্টবক্স ভরে গিয়েছে উচ্ছ্বাস সাথে শুভেচ্ছাবার্তায়। কেউ আগে থেকেই লিখে দিলেন যে, এই ছবি সুপার ডুপার হিট হবেই। কেউ নিজেদের অপেক্ষার সাথে উচ্ছ্বাসের কথা জানিয়েছেন। কেউ আবার নিজেদের অধৈর্য হয়ে যাওয়ার কথা লিখেছেন। কেউ জানিয়েছেন, প্রিয় ছবির জন্য অপেক্ষার কথা। শোনা যাচ্ছে, ২০২৪ এর স্বাধীনতা দিবসের সময়ই বলিউডের সিঙ্গাম ফিরছে। ‘সিঙ্ঘাম এগেন’ নিয়েই বড়পর্দায় হাজির থাকতে চলেছেন অজয় দেবগন। সিনেমা প্রেমীদের মধ্যে এখন উত্তেজনা তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img