33 C
Kolkata
Sunday, May 5, 2024

নিরহুয়ার হৃদয়ে আগুন আম্রপালি দুবেকে দেখে, বাড়ির বাচ্চাদের সামনে দেখবেন না – AMRAPALI ROMANCE VIDEO

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটজগতে। এখানে গানে দেখা যাচ্ছে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবকে দেখা গেছে। দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তারকা। এই ভিডিওতে তাদের রোমান্স উষ্ণতা বাড়িয়েছে, তা বলাই বাহুল্য।

সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এখন কোটির ঘরে অবস্থান করছে।

আরও পড়ুন -  ঝড় তুললেন Nirahua ও Amrapali, কালো পোশাকে রোম্যান্টিক গানে, পুরুষ ভক্তদের মন কাড়ল ভিডিও দেখে

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী ও প্রথম সারির অভিনেত্রী। তিনি দারুন জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সম্প্রতি ‘দিলবা মে হোলা গুডগুদিয়া’ গানে পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ভাবে ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। ক্যামেরার সামনে সাজানো সেটেই চুটিয়ে রোমান্সও করেছেন মন খুলে। তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বেশ উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন -  দীর্ঘ লিপলক স্ত্রী আম্রপালীর সঙ্গে নিরহুয়া, একটি গানে, VIDEO দেখুন

ভিডিওতে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা গেছে। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের সামনে।

‘ওয়েব মিউজিক’ নামের ইউটিউব জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে এই রকম হিট ভোজপুরি গানের ভিডিওটি ৬ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সিপাহী’র গান এটি। এই রোমান্টিক ভিডিওটি ১ কোটিরও বেশি মানুষের কাছে চলে গেছে।

আরও পড়ুন -  "আম্রপালি দুবে এবং নিরহুয়ার রোমান্টিক ভোজপুরি গান 'মুহে পে আটক জাতা', সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে!"

গানটি গেয়েছিলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির গায়ক এবং নায়ক কেশরী লাল যাদব এবং হানি বি। গানের কথা দিয়েছেন শ্যাম দেহাতি। পরিচালনায় ছিলেন ওম ঝাঁ।

উল্লেখ্য, সম্প্রতি ৬ বছর আগের ‘সিপাহী’ ছবির ‘দিলবা মে হোলা গুদগুদিয়া’ গানের সূত্র নিয়ে এখন ভোজপুরি দর্শকদের মাঝে চর্চায় উঠে এসেছেন।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img