35 C
Kolkata
Monday, April 29, 2024

দীর্ঘ লিপলক স্ত্রী আম্রপালীর সঙ্গে নিরহুয়া, একটি গানে, VIDEO দেখুন

Must Read

ভোজপুরী গানে ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

 অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও।

যারা ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন। আপনি যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা জানেন।

আরও পড়ুন -  শরীর ও মনকে সুস্থ রাখতে এই গুলো করুন

 ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য। অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী। এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। অভিনেত্রীর মিউজিক ভিডিও রিলিজ করলে তা সুপারহিট হয়।

আরও পড়ুন -  রোম্যান্টিক ভিডিও দেখে, শীতেও ঘামাবেন, আম্রপালি এবং নীরাহুয়ার VIDEO দেখুন

ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সাথে। অনস্ক্রিন বা রিয়েল ওয়ার্ল্ড সবেতেই এই দুই তারকার কেমিস্ট্রি বেশ শক্ত। তাঁরা সবসময় একসাথে থাকেন। ভোজপুরী ফ্যানেদেরও এই জুটির মজবুত কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়। আম্রপালি নিরাহুয়া জুটির রোমান্টিক ভিডিওর তালিকায় অন্যতম, ‘তু হি বাড্ডা জান কারেজাও’ গানটি।

আরও পড়ুন -  Dance Video: প্রকৃতির কোলে নিরাহুয়া-আম্রপালির রোমান্স দেখে দিশেহারা ভক্তরা, দেখুন সেই সুন্দর ভিডিওটি

জনপ্রিয় ভোজপুরি সিনেমা জিগারওয়ালা এর একটি মিউজিক ভিডিও। গানের কথা লিখেছেন পেয়ারা লাল যাদব। মিউজিক ডিরেক্টর অত্যন্ত জনপ্রিয় রাজেশ রাজনীশ জুটি। গানটি গেয়েছেন খুশবু ও রাজনিশ।

গানে পিঙ্ক এবং হলুদ শাড়িতে ব্যাপক সুন্দরী লাগছিল আম্ভ্রপালি দুবেকে। নিরাহুয়ার সাথে তাঁর দীর্ঘ লিপলক কিস দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে গেছে ইন্টারনেট দুনিয়াতে।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img