31 C
Kolkata
Friday, May 17, 2024

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

সোশ্যাল মিডিয়ায় এখন সাহসী ডান্সের কথা আসে, তবে কিন্তু বিগত এক দশকেরও বেশি সময় ধরে চরম আধিপত্য দেখাচ্ছেন এই সব হরিয়ানভি নৃত্যশিল্পীরা।

Must Read

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল। 

হরিয়ানভি নাচ:

এই ঐতিহ্যের মধ্যে অন্যতম উজ্জ্বল অংশ হল হরিয়ানভি নাচ, যা দ্রুত তাল, উচ্ছ্বল শরীরী ভঙ্গি এবং আকর্ষণীয় পোশাকের জন্য পরিচিত।

ইতিহাস ও ঐতিহ্য:

হরিয়ানভি নাচের উৎপত্তি হরিয়ানার গ্রামাঞ্চলে। প্রাচীনকালে, এই নাচগুলি উৎসব, বিবাহ এবং অন্যান্য আনন্দের অনুষ্ঠানে পরিবেশিত হত। সময়ের সাথে সাথে, এই নাচগুলি আরও জনপ্রিয় হয়ে ওঠে এবং মঞ্চে এবং টেলিভিশনেও প্রদর্শিত হতে লাগে।

বৈশিষ্ট্য:

দ্রুত তাল: হরিয়ানভি নাচ দ্রুত তালে পরিবেশিত হয়, যা সাধারণত ঢোল এবং বাঁশির বাদ্যযন্ত্র দ্বারা তৈরি হয়।

উচ্ছ্বল শরীরী ভঙ্গি: এই নাচগুলি তীব্র শরীরী ভঙ্গি এবং দ্রুত পা ও হাতের গতি দ্বারা চিহ্নিত করা হয়। নৃত্যশিল্পীরা প্রায়শই ঘোরে, লাফিয়ে এবং জটিল প্যাটার্ন তৈরি করে।

আরও পড়ুন -  উল্লুর নতুন ওয়েব সিরিজ শারীরিক চাহিদার গল্প, ‘বিদায়’, দরজা বন্ধ করে দেখবেন

আকর্ষণীয় পোশাক: হরিয়ানভি নৃত্যশিল্পীরা উজ্জ্বল রঙের, ঝলমলে পোশাক পরেন যা প্রায়শই গয়না দিয়ে সজ্জিত থাকে। মহিলারা সাধারণত লম্বা, প্রবাহমান স্কার্ট এবং ঝিলিমিলি ব্লাউজ পরেন, যখন পুরুষরা ঢিলেঢালা পাজামা এবং কুর্তা পরেন।

জনপ্রিয় শিল্পী:

হরিয়ানভি নাচের জগতে বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পী রয়েছেন, যার মধ্যে রয়েছেন:

Sapna Chaudhary: তিনি হরিয়ানভি নাচের রানী হিসেবে পরিচিত এবং তাঁর উচ্ছ্বল পারফরম্যান্সের জন্য বিখ্যাত।

Sunita Baby: তিনি আরেকজন জনপ্রিয় নৃত্যশিল্পী যিনি তাঁর মসৃণ নৃত্যশৈলী এবং মুখের অভিব্যক্তির জন্য পরিচিত।

Gori Nagori: তিনি তাঁর বিতর্কিত পোশাক এবং নাচের জন্য পরিচিত, যা প্রায়শই যৌনতাপূর্ণ বলে মনে করা হয়।

সামাজিক প্রভাব:

হরিয়ানভি নাচ কেবল একটি মনোরঞ্জন নয়, এটি সামাজিক বার্তাও বহন করে।

আরও পড়ুন -  কোমল রঙ্গিলি নাচতে নাচতে শরীর থেকে চুন্নি সরিয়ে স্টেজে বোল্ড কায়দায় নাচ দেখালেন, কাণ্ড দেখে অবাক সকলেই

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি বেশি ভাইরাল হচ্ছে, সেটি হচ্ছে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি। সোশ্যাল মিডিয়ার সহজলভ্যতার জন্য এখনকার সময়ে প্রত্যেকেই নাম লিখিয়েছেন ভাইরাল হওয়ার এই দৌড় প্রতিযোগিতায়। অন্যান্য প্রতিযোগীদের তুলনায় যারা সাহসী পারফরমেন্স করেন তাদের ভিডিও ভাইরাল হবেই মুহূর্তের মধ্যে।

জানলে অবাক হবেন, সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ পর্যন্ত ভিউ অর্জন করে নেন।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সের কথা বলি, বিগত এক দশকেরও বেশি সময় ধরে চরম আধিপত্য দেখাচ্ছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। স্বপ্না চৌধুরীর পাশাপাশি সুনিতা বেবী এবং রচনা তিওয়ারির মত সাহসী ডান্সারা চরম সাহসিকতা দেখিয়ে রাতের ঘুম উড়িয়ে দিচ্ছেন তরুণদের। হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ট্রেন্ডে পরিণত হয় মিডিয়া দুনিয়ায়।

আরও পড়ুন -  Pakistan: নারীসহ নিহত ৫, ভয়াবহ বিস্ফোরণ, পাকিস্তানে

হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে সবচেয়ে সাহসী নৃত্য শিল্পীর কথা বলি, তবে এই তালিকার শীর্ষস্থানে আছেন স্বপ্না চৌধুরী। তিনি বলিউডের তারকা অভিনেত্রীদেরও পিছন সারিতে করে দিয়েছেন। এখন যদি স্বপ্না চৌধুরীকে কেউ খোলা মঞ্চে পাল্লা দিতে পারেন তিনি হলেন মুসকান বেবি। তার ডান্সের ভিডিওগুলি উপভোগ করার জন্য আগ্রহে থাকেন সোশ্যাল মিডিয়ার ভক্তরা।

সম্প্রতি জনপ্রিয় এই হরিয়ানভি নৃত্যশিল্পীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল ইউটিউবে। যেখানে তাকে হলুদ ড্রেসে ভক্তদের উত্তপ্ত করতে দেখা যাচ্ছে। মুসকান বেবির টাইট ড্রেসের ফাঁক দিয়ে যৌবন উঁকি দিতে দেখে ঘেমে গেছেন নেটভক্তরা। নৃত্যশিল্পীর ফিগারও এতটাই ফ্ল্যাল্ট করছে যে, তা দেখে দর্শকদের শরীরে শিহরণ জাগছে। এবার আপনিও উপভোগ করতে পারেন ‘ছাতি তে লিপট কে মার জাউঙ্গি’ গানে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img