33 C
Kolkata
Thursday, May 16, 2024

এক সুন্দরীর চলন্ত ট্রেনে ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ, নেটদুনিয়ায় প্রশংসা, VIDEO VIRAL

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

আরও পড়ুন -  বন্দুকধারীর গুলিতে নিহত ২, বেলজিয়ামে

নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি তেমনি এক দক্ষ এবং পরিচিত নৃত্যশিল্পী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা প্রায় কোনো ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের।

আরও পড়ুন -  AIDS: শারীরিক সম্পর্ক ছাড়াও, ৭ কারণে হতে পারে এইডস

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি কাজল শাহের। তিনি ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯’এর প্রতিযোগী ছিলেন। সেই মঞ্চ থেকেই একাংশের মাঝে নিজের নাচের সূত্র ধরে একটা আলাদা পরিচিতি তৈরি করেছেন কাজল।

 

View this post on Instagram

 

A post shared by sahKajal. (@sahkajal66)

সম্প্রতি নিজের পরিবারের সদস্যদের সাথেই ট্রেনে করে ঘুরতে যাচ্ছিলেন। গন্তব্যে পৌঁছানোর আগে নিজের ঘনিষ্ঠমহলের অনুরোধে ট্রেনের মধ্যেই ‘পুষ্পা’র গানে নাচলেন কাজল। সত্যিই প্রশংসার যোগ্য। ‘সামি সামি’র তালে তার নাচ দেখে এটুকু স্পষ্ট যে তিনি যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত এবং দক্ষ নৃত্যশিল্পী।

আরও পড়ুন -  স্বচ্ছ ভারত মিশন

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img