26 C
Kolkata
Tuesday, May 21, 2024

প্রবল ঝড়বৃষ্টির সতর্কতা, ঝোড়ো দমকা বাতাস বইবে

Must Read

কিছুদিন ধরেই কলকাতা শহর এবং সংলগ্ন এলাকার আকাশের মুখ ভার থাকছে। আজ বৃহস্পতিবার সকাল থেকেই মেঘের আনাগোনা রয়েছে আকাশে। মাঝে মাঝে সূর্য উঁকি দিলেও রয়েছে গুমোট। এই অস্বস্তি থেকে আর কিছুক্ষণের মধ্যেই রেহাই পেতে পারে শহরবাসী।

আলিপুর আবহাওয়া দপ্তর ঝড় বৃষ্টির পূর্বাভাস জানিয়েছে শহরবাসীর জন্য। কলকাতার পাশাপাশি রাজ্যের অন্য জেলাগুলিতেও বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলেই জানিয়েছে হাওয়া অফিস।

আরও পড়ুন -  Weather Update: ঢুকছে জলীয়বাষ্প, হাড়কাঁপানো শীতের পরই বৃষ্টি

আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে জানা গিয়েছে যে, আজ বৃহস্পতিবার থেকে আগামী মঙ্গলবার পর্যন্ত কলকাতা, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি, দুই মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, নদিয়া, মুর্শিদাবাদ, ঝাড়গ্রাম ও দুই বর্ধমানে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টির পাশাপাশি ঘন্টায় ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে ঝোড়ো বাতাস বইবে।

আরও পড়ুন -  Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের বেশ কিছু জেলাতেও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। বৃহস্পতিবার থেকে সোমবার পর্যন্ত দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার এবং মালদা ইত্যাদি জায়গায় বৃষ্টি হতে পারে। জানিয়ে রাখি গতকাল বুধবার রাজ্যের বিভিন্ন জায়গায় বিশেষ করে উত্তরবঙ্গে ঝড় বৃষ্টি হয়েছে। তবে কলকাতায় এখনো বৃষ্টি সেই অধরাই।

আরও পড়ুন -  Weather Update: চলছে একটানা নিম্নচাপের দাপট, লক্ষ্মী পুজোর আগে

ছবিঃ প্রতীকী।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img