32 C
Kolkata
Sunday, May 12, 2024

মোনালিসা কামুক চিন্টুর সঙ্গে, ভাইরাল ভিডিও, আপনার রাতের ঘুম উড়বে, VIDEO

Must Read

দর্শকদের মধ্যে ভোজপুরী গানের ক্রেজ প্রায় বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করেছে।

আরও পড়ুন -  অরবিন্দ আকেলা কাল্লু এবং নীলম গিরির ধামাকাদার ডান্স ভিডিও, তুমুল ঝড় তুলেছে ইন্টারনেটে, ট্রেন্ডিং তালিকায় জায়গা করলেন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় নেটিজেনদের। টলিউডেও কাজ করেছেন তিনি।

দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের হৃদয়ে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়। তিনি ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক এবং কমেন্ট এর বন্যা করে দেন।

আরও পড়ুন -  Bhojpuri Video: একবার বেডরুমে আবার কখনও টেবিলে, চুটিয়ে রোম্যান্সে মাতলেন নিরহুয়া এবং মোনালিসা

সম্প্রতি অভিনেত্রী মোনালিসার একটি ভোজপুরি মিউজিক ভিডিও ইউটিউব দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমা বা গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হচ্ছে।

এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে এই মোনালিসাকে, ভোজপুরি সুপারস্টার প্রদীপ পান্ডে ওরফে চিন্টুর সাথে রোমান্স করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  VIRAL: আম্রপালির ব্লাউজে জল ঢালতে দেখা গেল নিরহুয়াকে বাথরুমে, চোখ বন্ধ হয়ে যাবে ভিডিও দেখলে

চিন্টু এবং মোনালিসার ওই ভাইরাল মিউজিক ভিডিওটির নাম, ‘সুসুক সুসুক কে রয়ে থি’। এই ভাইরাল ভিডিওতে তারকা জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে সকলের। সাহসী স্টাইলে ব্যাপক কায়দায় কামুক নাচ করেছে মোনালিসা। তাদের এই লোভনীয় ডান্স ভিডিও ইন্টারনেট দুনিয়াতে আসতেই ভাইরাল হয়েছে।

Latest News

Horoscope: আসতে পারে প্রেমে আকস্মিক মোড় এই রাশির জাতকদের, দেখে নিন আজকের রাশিফল কি বলছে

Horoscope: আসতে পারে প্রেমে আকস্মিক মোড় এই রাশির জাতকদের, দেখে নিন আজকের রাশিফল কি বলছে।  রাশিফলঃ ভারতীয় রাশিফল: ভাগ্যের ইঙ্গিত। ভারতীয় জ্যোতিষশাস্ত্রের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img