34 C
Kolkata
Monday, May 6, 2024

VIRAL: আম্রপালির ব্লাউজে জল ঢালতে দেখা গেল নিরহুয়াকে বাথরুমে, চোখ বন্ধ হয়ে যাবে ভিডিও দেখলে

Must Read

 ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বললে যার কথা অবশ্যই উঠে আসে, তিনি হলেন নিরাহুয়া। আসল নাম দীনেশ লাল যাদব। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়।

আরও পড়ুন -  রানী চ্যাটার্জির বুকের তিল গুনছে খেসারি লাল যাদব গানের সময়ে, ভিডিও দেখুন, কি ভাবে করছেন এই কাজটি

সম্প্রতি নতুন করে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে ভোজপুরি মিউজিক ভিডিও, ‘ফাগুয়া ম্যায় ফাটাটা জাওয়ানি’। এই গানে অসাধারণ পারফরম্যান্স দিয়ে সকলের মন জয় করে নিয়েছে নিরাহুয়া এবং আম্রপালি জুটি। এই গানটিতে লিরিক্স দিয়েছেন প্যায়ারে লাল যাদব এবং সুর দিয়েছেন মধুকর আনন্দ। গানটি গেয়েছেন প্রভেসলাল যাদব ও আম্রপালি। এই গানটিতে বাথরুমের মধ্যে নিরাহুয়া এবং আম্রপালিকে রোমান্টিক মুডে নাচ করতে দেখা গিয়েছে। এমনকি একটি দৃশ্যে লজ্জার সীমা অতিক্রম করে নিরাহুয়া, আম্রপালির ব্লাউজে জল অব্দি ঢেলে দেন।

আরও পড়ুন -  Space: মহাশূন্যে প্রথম ছায়াছবির শুটিং

ইউটিউবে বর্তমানে ভিডিওটি তুমুল ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যেই ভিডিওটি প্রায় ৪.৭ মিলিয়ন মানুষ দেখেছেন এবং ১৭ হাজারের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন। অনেকেই কমেন্ট করে আম্রপালির সৌন্দর্যের প্রশংসা করেছেন। সেই সাথে সিংহভাগ নেটিজেন যে আম্রপালির লাস্যময়ী এক্সপ্রেশনে বোল্ড আউট।

আরও পড়ুন -  ISL-এ ইস্টবেঙ্গল, ফের লাল-হলুদ শিবিরের ত্রাতা মুখ্যমন্ত্রীই

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img