38 C
Kolkata
Friday, May 3, 2024

রানী চ্যাটার্জির বুকের তিল গুনছে খেসারি লাল যাদব গানের সময়ে, ভিডিও দেখুন, কি ভাবে করছেন এই কাজটি

রানী চ্যাটার্জির ফলোয়ার প্রচুর সোশ্যাল মিডিয়াতে

Must Read

রানী চ্যাটার্জির বুকের তিল গুনছে খেসারি লাল যাদব গানের সময়ে, ভিডিও দেখুন, কি ভাবে করছেন এই কাজটি।

এখন বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। অনেক উন্নতি করেছে ভোজপুরি ছবির। ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ প্রায় সময়ে সুপারহিট হয় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। যেমন ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যাচ্ছে বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও।

আরও পড়ুন -  VIRAL: ভোজপুরি গানটি খুব রোমান্টিক, নিরাহুয়া ও আম্রপালি দুবের, দরজা বন্ধ করে দেখুন

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কাড়ছে নেট নাগরিকদের।সাথে এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তায় আছেন সুপারস্টার খেসারি লাল যাদবের।

ভোজপুরি সুপারস্টারের জনপ্রিয়তা শুধুমাত্র যে দেশের মাটিতে নয়, বিদেশেও এই অভিনেতার অনেক অনুরাগী আছে। অতি অল্প সময়ের তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গ্ল্যামার ওয়ার্ল্ডে বড় নাম করে করেছেন।

আরও পড়ুন -  Bank Holiday: ১৪ দিন বন্ধ থাকবে ব্যাংক মে মাসে, ছুটির তালিকা দেখুন

এই অভিনেতার কোন গান ইউটিউবে রিলিজ করলেই তা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়। লাখ লাখ অনুরাগীরা মুহুর্তের মধ্যে ভিডিওতে লাইক দেন সাথে কমেন্ট করেন। সম্প্রতি অভিনেতার “কি কইলে বা কালা তিল দিল পে” মিউজিক ভিডিওটি সারা ইউটিউবে সাড়া জাগিয়েছে।

আরও পড়ুন -  অক্ষরা সিং বন্ধ ঘরে কী করলেন খেসারি লাল যাদবের সঙ্গে, ঘর আগুন হয়ে গেলো, ভিডিও ভাইরাল

মিউজিক ভিডিওতে খেসারি লাল যাদবের সাথে স্ক্রিন ভাগ করেছেন জনপ্রিয় অভিনেত্রী রানী চ্যাটার্জী। লাখ লাখ মানুষ রানী চ্যাটার্জির লাস্যময়ী ভঙ্গিতে মন দেন। বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে এই অভিনেত্রীর ফ্যান ফলোইং এর সংখ্যা বহু। রানী চ্যাটার্জিকে অত্যন্ত সুন্দরী লাগছিল এই মিউজিক ভিডিওতে। ভিডিওটি ইন্টারনেট জগতে ভাইরাল হয়েছে।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img