41 C
Kolkata
Wednesday, April 24, 2024

VIRAL: ভোজপুরি গানটি খুব রোমান্টিক, নিরাহুয়া ও আম্রপালি দুবের, দরজা বন্ধ করে দেখুন

Must Read

 জনপ্রিয় তারকা দিনেশ লাল যাদব ওরফ নিরাহুয়া এবং ভোজপুরির অত্যন্ত বোল্ড অভিনেত্রী আম্রপালি দুবে-র এই কেমিস্ট্রি সবসময় সকলে বেশ পছন্দ করেন।

এদের জুটির যে সমস্ত গান ইউটিউব এবং অন্যান্য মাধ্যমে রিলিজ করে সেই সব জায়গাতেই, এই ভিডিওগুলি অত্যন্ত জনপ্রিয় হয়। দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের এই কম্বিনেশন সকলের মন জিতে নেয়।

আরও পড়ুন -  Video: আম্রপালির সর্বাঙ্গে উত্তেজনা সৃষ্টি করলেন খেসারি মধুচন্দ্রিমায়

সম্প্রতি তাদের জুটির একটি নতুন ভোজপুরি গান “অঞ্জোর করে ইন্ডিয়া মে” সম্প্রতি মুক্তি পেয়েছে ইউটিউবে। ইউটিউবে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই এই রোমান্টিক গান ও রোমান্টিক জুটির কেমিস্ট্রি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে প্রত্যেকটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে।

বেশ কিছু জায়গায় অত্যন্ত দ্রুত ভাইরাল হতে শুরু করেছে এই ভোজপুরি গান। এই গানটি গেয়েছেন ৪জন ভোজপুরি সংগীতশিল্পী। এদের মধ্যে আছেন রিনি চন্দ্রা, আলোক সিং, প্রিয়াঙ্কা সিং, ও ধনঞ্জ়য় মিশ্র। এই গানটি লিখেছেন আজাদ সিং এবং এই গানের মিউজিক দিয়েছেন ধনঞ্জ়য় মিশ্র।

আরও পড়ুন -  Bhojpuri Video: নীরাহুয়া-আম্রপালির রোমান্সে নেটদুনিয়া মজেছে, ভালো হয়ে যাবে মন ভিডিও দেখলে

 ভিডিওতে আম্রপালি দুবে নিজের বোল্ড চরিত্রের মাধ্যমে সকলকে একেবারে চমকে দিয়েছেন। অন্যদিকে আবার নিরাহুয়া তার দুর্দান্ত নাচ এবং অভিনয়ের মাধ্যমে আম্রপালীর সঙ্গে একটি রোমান্টিক কেমিস্ট্রি তৈরি করেছেন। এই রোমান্টিক কেমিস্ট্রি এই গানটাকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

আরও পড়ুন -  VIDEO: এই কমবয়সী মহিলা নানা রঙের শাড়িতে ভোজপুরি গানের তালে দুর্দান্ত নাচ, পাগল ভক্তরা নাচ দেখে

এই গানটি ইউটিউবে ৪ কোটি ভিউ কামিয়ে নিয়েছে মাত্র কয়েকদিনের মধ্যেই। এই গানের ভিডিওটিকে হাজার হাজার মানুষ লাইক করেছেন এবং প্রচুর মানুষ এই গানের ভিডিওতে কমেন্ট করেছেন এবং অনেকেই এই গানের ভিডিওটি নিজের কাছের মানুষদের সাথে শেয়ার করে নিয়েছেন।

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img