30 C
Kolkata
Monday, May 6, 2024

IND Vs PAK: BCCI-কে দুটি ম্যাচ ভেন্যু পরিবর্তনের দাবি জানাল PCB, ভারত-পাকিস্তান এবার ইডেনে দেখা হবে?

আগামী ৫ অক্টোবর থেকে ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলেছে ওডিআই বিশ্বকাপের মেগা আসর

Must Read

চলতি বছর পাকিস্তানের মাটিতে এশিয়া কাপের মেগা আসর অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ভারতীয় ক্রিকেট বোর্ড পাকিস্তানের মাটিতে সেই টুর্নামেন্টে যোগ দিতে আপত্তি জানিয়েছে। বোর্ডের তরফ থেকে সরাসরি জানিয়ে দেওয়া হয়, ক্রিকেটারদের নিরাপত্তার কথা ভেবে পাকিস্তানের মাটিতে এশিয়া কাপ খেলতে যাবে না টিম ইন্ডিয়া।

হাইব্রিড মডেল এশিয়া কাপ আয়োজনে বাধ্য হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। PCB-র দেওয়া তথ্য অনুসারে, এশিয়া কাপে ভারত যে কটি ম্যাচ খেলবে সেগুলি আয়োজন করা হবে শ্রীলংকার মাটিতে। অপরদিকে, ভারতীয় ক্রিকেট বোর্ডের এমন সিদ্ধান্তের পর আসন্ন বিশ্বকাপের আয়োজন নিয়ে চিন্তায় পড়তে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ইতিমধ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, তাদের পছন্দমত ভেন্যুতে আয়োজন করতে হবে বিশ্বকাপের ম্যাচ।

আরও পড়ুন -  Tathagata Roy: তথাগত রায়ের ‘বিদায়’ জানানো ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে, রাজনৈতিক মহলে

আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের ম্যাচ সূচিঃ

৮ অক্টোবর- পাকিস্তান বনাম প্রথম কোয়ালিফায়ার (হায়দ্রাবাদ)
১২ অক্টোবর- পাকিস্তান বনাম দ্বিতীয় কোয়ালিফায়ার ( হায়দ্রাবাদ)
১৫ অক্টোবর- পাকিস্তান বনাম ভারত (গুজরাট)
২০ অক্টোবর- পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার (বেঙ্গালুরু)
আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চেন্নাইয়ের মাটিতে খেলবে পাকিস্তান। পরের ম্যাচটি আবার কলকাতার ইডেনে খেলে বেঙ্গালুরুতে গিয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচটি খেলবে পাকিস্তান।

আরও পড়ুন -  মাথা ব্যথা

জানিয়ে রাখি, আগামী ৫ অক্টোবর থেকে ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলেছে ওডিআই বিশ্বকাপের মেগা আসর। চলবে ৩রা নভেম্বর পর্যন্ত। এই প্রথমবার ভারত এককভাবে আয়োজন করতে চলেছে একদিনের বিশ্বকাপ। স্বাভাবিকভাবেই চাপের মধ্যে রয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, গ্রুপ পর্বে দুটি ম্যাচের ভেন্যু পরিবর্তন করতে হবে বিসিসিআইকে।এক নম্বর ভারত বনাম পাকিস্তান ম্যাচটি গুজরাটের পরিবর্তে কলকাতার ইডেন গার্ডেন্সে ও দ্বিতীয়টি নিউজিল্যান্ড বনাম পাকিস্তান ম্যাচটি ব্যাঙ্গালোরের পরিবর্তে ইডেন গার্ডেন্সে করতে হবে।

আরও পড়ুন -  IND Vs NZ: হার্দিকের সিদ্ধান্তে ক্ষিপ্ত ভক্তরা, পান্ডিয়া বিপদে পড়লেন, এই খেলোয়াড়কে সুযোগ না দিয়ে

ফাইল ছবি

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img