38 C
Kolkata
Thursday, May 2, 2024

অক্ষরা সিং বন্ধ ঘরে কী করলেন খেসারি লাল যাদবের সঙ্গে, ঘর আগুন হয়ে গেলো, ভিডিও ভাইরাল

এই ভাইরাল ভিডিওটি দেখে ফেলেছেন ৪ লাখ মানুষ

Must Read

অক্ষরা সিং বন্ধ ঘরে কী করলেন খেসারি লাল যাদবের সঙ্গে, ঘর আগুন হয়ে গেলো, ভিডিও ভাইরাল।

খেসারি লাল যাদব ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা। প্রচুর মিউজিক ভিডিও তার সাথে সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রির দর্শকদের কাছে জনপ্রিয়তা খুব।

ভক্তরা অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকার নতুন মিউজিক ভিডিও আসবে।ভোজপুরি তারকা খেসারি লাল যাদবের এইরকম এক মিউজিক ভিডিও সম্বন্ধে কথা জানাবো যেটা ইউটিউব জগতে ব্যাপক ঊর্ধ্বমুখী।

আরও পড়ুন -  15 Katha Land: ১৫ কাঠা জমি নিয়ে দুই পরিবারের সংঘর্ষ, আহত ৩

এই ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিং।এখানে ভিডিওতে এই তারকা জুটির রগরগে কেমিস্ট্রি পছন্দ হয়েছে নেট দর্শকদের বা নেটিজেনদের। তাদের দুইজনের এমন রসায়ন দেখে লজ্জায় পড়েছেন কিছু দর্শক।

আরও পড়ুন -  অভিনেত্রী অঞ্জনা সিং-কে স্নান করতে দেখা গেল বাথটাবে, রাকেশ মিশ্রর মুড রোমান্টিক, VIDEO

নিরাহুয়া এবং অক্ষরার জুটির পর এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় হল অক্ষরা এবং খেসারীর কেমিস্ট্রি। সম্প্রতি তাঁদের এই ভিডিও সোশাল মিডিয়াতে ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিও খেসারি এবং অক্ষরার মিউজিক ভিডিও। তাদের দুজনকে বন্ধ ঘরে নাচতে দেখা যায়। ‘আগ লাগে না রাজা‘ হল গানটির নাম। ভিডিওতে তাঁদের অন্তরঙ্গ ড্যান্স সাথে রোমান্টিক বোল্ড কেমিস্ট্রি বহু নেট ভক্তদের পছন্দ হয়েছে। গানে কখনও খেসারিকে অক্ষরা সিং চুম্বন করতে দেখা যায় আবার কখনও খেসারি চুম্বন করছেন অক্ষরা সিং-কে।

আরও পড়ুন -  আম্রপালির আড়ালে সঞ্চিতাকে জোর করে চুমু নিরহুয়ার, এই জুটির জমজমাট রোম্যান্স VIDEO

Latest News

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img