29 C
Kolkata
Tuesday, May 14, 2024

অভিনেত্রী অঞ্জনা সিং-কে স্নান করতে দেখা গেল বাথটাবে, রাকেশ মিশ্রর মুড রোমান্টিক, VIDEO

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে অলকা ঝাঁ এবং রাকেশ মিশ্রকে দেখা গেছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Word Bet: উদ্ধার হয়েছে ১৪৭ কার্টুন শব্দ বাজি

অলকা ঝাঁ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী এবং প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। ‘খোঁজে এ সাপোর্ট তোহার’ নামের হিট ভোজপুরি গানের তালেই পর্দায় রাকেশ মিশ্রর সাথে কখনো বাথরুমে, কখনো খাটে, আবার কখনো সোফায় কিংবা টেবিলে ক্যামেরার সামনেই চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন এই অভিনেত্রী।

পর্দায় একে অপরের সাথে রীতিমতো ঘনিষ্ঠ প্রেমে মগ্ন ছিলেন। তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য ভোজপুরি দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন।

আরও পড়ুন -  এই সুন্দরী মেয়ের জোরালো নাচ ভোজপুরি গানে, কাড়লেন নজর নেটদর্শকদের, Dance Video

‘ওয়েব মিউজিক’ নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ৩ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন সেটিই ১০ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘দুশমান সারহাদ পার কে’র গান।

আরও পড়ুন -  আলো-অন্ধকারে ছোট স্কার্টে ফ্লান্ট করছেন ভোজপুরি অভিনেত্রী Akshara Singh, ভিডিয়ো ছড়াল ঝড়ের গতিতে

 এই গানটির সূত্র ধরেই আপাতত চর্চায় উঠে এসেছেন এই জনপ্রিয়, হিট ভোজপুরি অনস্ক্রিন তারকা জুটি। উল্লেখ্য গানটির কথা দিয়েছিলেন বিনয় নির্মল। সুর এবং পরিচালনায় ছিলেন ছোটে বাবা। কন্ঠে ছিলেন স্বয়ং রাকেশ মিশ্র এবং অলকা ঝাঁ। সম্প্রতি তাদের এই রোমান্টিক ভিডিওই রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img