41 C
Kolkata
Sunday, April 28, 2024

এই সুন্দরী মেয়ের জোরালো নাচ ভোজপুরি গানে, কাড়লেন নজর নেটদর্শকদের, Dance Video

Must Read

এই সুন্দরী মেয়ের জোরালো নাচ ভোজপুরি গানে, কাড়লেন নজর নেটদর্শকদের, Dance Video।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে।বহুজন এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে অনেক মানুষের সামনে চলে যাচ্ছেন এক মুহূর্তে। আবার ফল পেয়ে যাচ্ছেন।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় সব কিছুই ভাইরাল হচ্ছে, সময়ে একদম নিচ্ছে না।

আরও পড়ুন -  আরবাজ প্রেমিকা এমন স্টাইলিশ পোজ দিলেন, নেটজনতার চোখ কপালে, ছবি ভাইরাল

সম্প্রতি সেই রকম এক সুন্দরী যুবতী জ্যোতিকা পাসওয়ান নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গেছে অনেক মানুষের সামনে। আবার পরিচিত পেলেন নেটিজেনদের একাংশের কাছে।

তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। শেয়ার করা কোন ঝলকই নজর এড়িয়ে যায় না নেটদর্শকদের। সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে উপার্জনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে, তা বলাই বাহুল্য। সেক্ষেত্রে ইনস্টাগ্রাম এই প্রজন্মের কাছে অন্যতম মাধ্যম।

সাম্প্রতিক ঝলকে কেশরী লাল যাদবের গাওয়া জনপ্রিয় হিট গান ‘সেন্ট কে শিশি’র তালেই দেখা গিয়েছে জ্যোতিকাকে। এদিন বাঁধা চুলে সেন্টের শিশি হাতে নিয়েই নিজের ঘরে বানিয়েছিলেন এই রিল ভিডিও। ঝলকে কালো স্কার্ট এবং মানানসই ব্লাউজ পরতে দেখা গেছে।

আরও পড়ুন -  তাপমাত্রা বাড়ালেন সুন্দরী তরুনী ‘বিড়ি জলাইলে’ গানে, পুরুষ ভক্তরা নিয়ন্ত্রনহীন হলেন, VIDEO

পরনে ছিল মানানসই কানের দুল। রিল বানানোর সময়ও তার চোখে-মুখে ছিল বিশেষ আবেদনের ছাপ। দেখে মনে হয় এই ধরনের নাচের ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, আলাদাভাবে উল্লেখ করার দরকার নেই। এই ঝলকের সুত্রেই নেটনাগরিকদের একাংশের মাঝে আবার চর্চিত জ্যোতিকা পাসওয়ান।

আরও পড়ুন -  মোনালিসা খুলে ফেলে দিলেন শাড়ির পল্লু তারপর শুরু করলেন রোমান্স, একা বসে দেখুন ভিডিও-র এই গানটি

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img