28 C
Kolkata
Monday, May 13, 2024

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল

Must Read

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল।  

নাচের দুনিয়ায় মুসকান বেবি অন্যতম নাম। তিনি ভরা মঞ্চে নাচতে থাকেন, সেই সময়ে ছোট থেকে বৃদ্ধ প্রত্যেকের মনেই একটা উত্তেজনা সৃষ্টি হয়। এখন নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া অন্যতম হাতিয়ার। তার মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভার সকলের কাছে তুলে ধরা এখন খুব সহজ।

আবার পুরনো প্রজন্মের মানুষদের ধারণা হচ্ছে, মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার প্রধান কারণ। যদি আপনি একটু ভাবেন, মুঠোফোনের সাহায্যেও বাড়িতে বসে সৎপথে রোজগার করতে পারে। আবার নিজের প্রতিভাকেও প্রকাশ করা যায় অতি সহজে।

আরও পড়ুন -  Ankush-Oindrila: অন্য নায়িকাকে বিয়ে করতে যাচ্ছিলেন, অঙ্কুশ !

এখন বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করে বিভিন্ন ভাবে উপার্জন করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় তে কত কিছুই ভাইরাল হচ্ছে। বর্তমানে অন্যান্য গানের সাথেও এই ধরনের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে। সেই গানের তালে নাচতে ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে পৌঁছে যাচ্ছে। এর আগেও আমরা জেনেছি রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু প্রত্যেকেই এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে রয়েছেন।

আরও পড়ুন -  অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ স্বামী অন্ধকারে, সিরিজে আছে ঘনিষ্ঠ দৃশ্য

এখন আপনিও যদি চান, আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে তাহলে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করতে পারেন।

সম্প্রতি মুসকান বেবীর একটি অসাধারণ নাচের video ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে, গোলাপি রঙের একটা টাইট সালোয়ার কামিজ পরে উদ্দাম নাচ করছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এত সুন্দর নাচ মানুষ বারবার দেখছেন।

আরও পড়ুন -  অভিমান করেই ঘর ছাড়ছে গুনগুন, বাবিনের উপর রাগ করে, কেন ?

দেখুন সেই অসাধারণ নাচের ভিডিওটি। গোলাপি রঙের টাইট সালোয়ার কামিজে মুসকান বেবিকে ঠিক কতটা সুন্দর লাগছে এখানে। একবার ভিডিওটা না দেখলে জানতে পারবেন না।

দেশি ফোক ডিজে সং নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র চলে গিয়েছে। দু সপ্তাহের মধ্যে প্রায় সাড়ে চার হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। মুসকান বেবি যে গানটির সাথে নাচ করেছেন, সেই গানটি হল মাটক চালঙ্গী।

ট্যাগঃ
ডান্স পারফরম্যান্স, ডান্স ভিডিও, হরিয়ানভি ডান্স, মুসকান বেবি, ভাইরাল ভিডিও

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img