30 C
Kolkata
Saturday, May 4, 2024

অভিমান করেই ঘর ছাড়ছে গুনগুন, বাবিনের উপর রাগ করে, কেন ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আপনজনের অপমান দেখে তাদের উপর অভিমান করেই ঘর ছাড়ছে গুনগুন। বাবিনের সঙ্গে বাড়ছে তার দূরত্ব। এই কাহিনীর শুরুতে দেখানো হয়েছিল যে সৌজন‍্যকে বিয়ে করে এক বছরের জন‍্য এই বাড়িতে থাকবে। তারপর গ্র‍্যাজুয়েশন পরীক্ষায় পাশ করে গেলেই ফের বাবার কাছে ফিরে যাবে। এই শর্তেই সৌজন‍্যর সঙ্গে থাকতে রাজি হয় গুনগুন। প্রথমে দুজনের মধ‍্যে একেবারেই মিলমিশ না হলেও ধীরে ধীরে দুজনের মধ্যে মিষ্টি রসায়ন শুরু হয়েছে। বাড়িতে এক জন আসাতে সন্দেহ শুরু হয়।
গুনগুন কাদতে কাদতে বাড়ি ছাড়ছে। কী হল গুনগুনের? কেনই বা চোখে জল? গল্পের মোড় বলে দিচ্ছে আদিলের সঙ্গে মেলামেশা এক্কেবারে পছন্দ করেছেন না পরিবারের লকেরা। কে এই আদিল? পটকা এই আদিলকে বাড়িতে আনে। আদিল আসাতে গুনগুনের সঙ্গে তার দারুন বন্ধুত্ব তৈরি হয়ে যায়। কিন্তু, হঠাৎ করেই আদিলের সঙ্গে গুনগুনের এত বন্ধুত্ব দেখে বেশ অসন্তুষ্ট। আদিলের সঙ্গে রাত পর্যন্ত বাড়ির বাইরে থাকায় গুনগুনের উপর চটে যায় সৌজন‍্য। পর পুরুষের সঙ্গে এমন ঘনিষ্ঠতা মানতে নারাজ সৌজন্য ও গোটা পরিবার। গুনাগুনের উপর সকলেই বেশ বিরক্ত।

অবস্থা বেগতিক দেখে পটকা আসল সত্যটা বলে দেয়। পটকা জানিয়ে দেয় এই আদিল হল মুনিয়ার ছেলে। এই আদিলের গলায় যেই তাবিজ ছিল তাতে মুনিয়ার নামও খোদাই করা। কিন্তু, পটকা আসল কথা বলার পরেও অভিমান নিয়ে ঘর ছাড়ে গুনগুন। তারপর কি হল দেখতে হবে।

আরও পড়ুন -  Rukmini Maitra: অভিনেত্রী রুক্মিণী মৈত্র নতুন পথে পা রাখছেন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img