34 C
Kolkata
Friday, May 17, 2024

তৃণমূলের বিধায়ক লাভলী মৈত্রকে অশালীন মেসেজ দেওয়ার জন্য, গ্রেফতার বিজেপি কর্মী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে জয়ী তারকা অভিনেত্রী লাভলী মৈত্র। কিন্তু এবার তাকেই অশালীন মেসেজ এবং ফোনে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল। থানায় অভিযোগ জানালে পুলিশ বর্ধমান থেকে এক যুবককে আইটি অ্যাক্টে গ্রেপ্তার করে।

সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলী মৈত্রের ফোনে শুক্রবার সকাল থেকে এক অজানা নাম্বার থেকে ফোন আসছিলো। ফোন ধরলে তাকে দেখে নেওয়ার বা মেরে ফেলার হুমকি দেওয়া হয়। ফোন নম্বর ব্লক করে দেওয়ার পর একটি নাম্বার থেকে নানা রকম অশালীন ভাষায় হোয়াটসঅ্যাপ মেসেজ আসা শুরু করে এবং প্রত্যেকটি মেসেজের শেষে বিজেপি জিন্দাবাদ লেখা দেখা যায়।

আরও পড়ুন -  Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

লাভলী মৈত্র শুক্রবার সোনারপুর থানায় ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে অভিযোগ জানায়। অভিযোগের ভিত্তিতে সোনারপুর থানার পুলিশ তদন্তে নেমে ও দিন রাতেই বর্ধমান থেকে সৌমেন ঘোষাল নামক এক যুবককে গ্রেপ্তার করে। বর্ধমানের গলসির বাসিন্দা। পুলিশ বর্তমানে তদন্ত করছে যে ওই যুবক বিজেপির সঙ্গে কতটা যুক্ত। তাছাড়া যুবকের থেকে একটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। তিনি হঠাৎ করে কেন এমন করলেন তা নিয়ে জিজ্ঞাসাবাদ করছে সোনারপুর থানার পুলিশ।

আরও পড়ুন -  Local Train Cancel: এই লাইনে বন্ধ বৃহস্পতিবার বিকেল পর্যন্ত, লোকাল ট্রেন

এই বিষয়ে বিধায়ক লাভলী মৈত্র বলেছেন, “বারবার বিজেপি দাবি করে তৃণমূল নাকি বাংলার পরিবেশ নষ্ট করে। কিন্তু এবার এই ঘটনা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল কে বা কারা বাংলার পরিবেশ নষ্ট করছে। এটা বিজেপির কালচার। ওদের লোক কোনদিনই মেয়েদের সম্মান দিতে জানে না। তাদেরই লোক এরকম কাজ করতে পারে।” পুলিশ আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছে।

আরও পড়ুন -  কেন্দ্রের কাছে আর্জি শুভেন্দুর, শিশু মৃত্যুর ঘটনায় বাড়ছে উদ্বেগ !

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img