24 C
Kolkata
Tuesday, May 7, 2024

এক যুবককে চিঠি দিলেন প্রতিবেশীরা, কেন ? ”আস্তে আওয়াজ করুন ”

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   স্টিফেন কানিংহাম নামে ২৬ বছর বয়সি স্কটল্যান্ডের (Scotland) এক যুবক রাতে সঙ্গমের সময় আওয়াজ প্রতিদিন চলে যায় প্রতিবেশির বাড়িতে। নিজেই টুইট করে সে কথা জানিয়েছেনও নেটিজেনদের।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গ্লাসগোয় একটি আবাসনে থাকেন স্টিফেন। সম্প্রতি একদিন সকালে একটি চিঠি হাতে পান তিনি। সেখানে তাঁকে উদ্দেশ্য করে লেখা, এই বাড়ির দেওয়াল খুবই পাতলা। তাই এক ঘরের আওয়াজ অন্য ঘরে সহজেই চলে আসে। রাতবিরেতে আপনার সঙ্গমের আওয়াজও তাই আমরা স্পষ্ট শুনতে পাই। দয়া করে আওয়াজ যেন একটু আস্তে হয়, সেই খেয়াল রাখুন। এই প্রসঙ্গে স্টিফেন বলেন, “আমি প্রথমে ভেবেছিলাম কোনও বন্ধু হয়তো ইয়ার্কি মারছে। পরে বুঝতে পারি, আমারই কোনও প্রতিবেশি হয়তো এই চিঠিটি লিখেছেন। তবে তিনি কে? সেটা বুঝতে পারছি না। অবশ্য চিঠিটি দেখার পর আমি খুবই হেসেছিলাম। পরে যদিও কিছুটা লজ্জাও লাগে।” স্টিফেন আরও জানান, চিঠিটিতে কোনওভাবেই তাঁকে অপমান বা কটূক্তি করা হয়নি। বরং ভালভাবেই বিষয়টি বলা হয়েছে। এদিকে, এরপরই তিনি সেই চিঠিটি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেন। সঙ্গে লেখেন, “সঙ্গমের সময় আস্তে আওয়াজ করার আবেদন জানিয়ে প্রতিবেশিরা চিঠি দিয়েছে।”

আরও পড়ুন -  কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রী ২০২০’র স্থাপত্যবিদ্যা শিক্ষাসংক্রান্ত নিয়মাবলীর ন্যূনতম মানদণ্ডের সূচনা করেছেন

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img