30 C
Kolkata
Saturday, May 4, 2024

Rukmini Maitra: অভিনেত্রী রুক্মিণী মৈত্র নতুন পথে পা রাখছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    বিভিন্ন আঞ্চলিক, ন্যাশনাল এবং ইন্টারন্যাশনাল ব্র্যান্ড ও ম্যাগাজিনের জন্য এই রূপসী কাজ করেছেন। মাসাবা গুপ্ত, অনিতা ডংরে, সুনীত ভার্মা, দেব আর নীল ও অঞ্জু মোদীর মতো তাবড় তাবড় ফ্যাশন ডিজাইনারদের জন্যও মডেলিং করেছেন রুক্মিণী। এরপর ২০১৭ সালে রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’ ছবিতে অভিনয় করেন। এই সিনেমাতে প্রথম দেখা যায় টলিউডের এই হট কাপল দেব–রুক্মিণী। তার আগে থেকেই অবশ্য টলি পাড়ায় এই দুই জনের প্রেমপর্ব বেশ চর্চায় ছিল। এরপর দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন।

চার বছর ধরে অভিনয় জগতে পা রেখেছেন অভিনেত্রী। গত চার বছরে তাঁর কেরিয়ারগ্রাফ অনেকটাই বদলে গিয়েছে। আর সেই বদল এখন তিনি পুরোপুরিভাবে উপভোগ করেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। এবার অভিনেত্রী টলিপাড়াতে সাফল্য পেয়ে বলিউডে পা রাখছেন। বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে রুপোলি পর্দায় দেখা যাবে টলিউডের এই গ্ল্যামার ক্যুইনকে। এই সিনেমার শ্যুটিং অনেক আগেই সম্পন্ন হয়েছে। এই সিনেমা শ্যুটিং এর মাঝে অভিনেত্রী করোনা আক্রান্ত হন। তবে সুস্থ হয়ে শ্যুটিং শেষ করে কলকাতা ফিরে আসেন।

আরও পড়ুন -  উষ্ণতা ছড়াতে শুরু করলেন প্রিয়া, প্রথম এসেছিলেন চোখ মেরে, এবার ?

 ছবির শ্যুটিং শেষ হলেও ডাবিং শুরু হয়নি। তবে শুক্রবার এই কাজ ও শুরু হয়ে যায়। অভিনেত্রীর কাছে নতুন কোনো প্রজেক্টের শ্যুটিং শুরু হওয়া মানে নতুন জার্নি শুরু হয়ম তবে সেই প্রজেক্টের ডাবিং এর সময় পুরনো জার্নি আবার নতুন করে শুরু করার মতো মনে হয়েছে তাঁর। এই দিন অভিনেত্রী স্টুডিও থেকে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে রুক্মিণী লিখেছেন, ‘নতুন করে যাত্রা শুরু হল’। এরপর অনুগামীরাও অভিনেত্রীর নতুন যাত্রা দেখে ভালোবাসা জানিয়েছেন। বলিউডে সিনেমা করে টলিউডে বাংলা ইন্ড্রাস্টিকে ভুলে যাননি। সনক সিনেমার শ্যুটিং শেষ করে করোনার জন্য কাজ থেকে ব্রেক নিয়েছিলেন৷ তবে করোনা পরিস্থিতি সামাল হতেই ফের কাজে ফেরেন অভিনেত্রী৷ সদ্য নবাগতা পরিচালক রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’-এর শ্যুটিং শেষ করলেন। প্রথমে ২০২০ র দুর্গা পুজো, তারপর ২০২১ সালের পুজোতে ‘কিশমিশ’ মুক্তি করার পরিকল্পনা প্রথমে দেব করেছিলেন। কিন্তু পরে সেই পরিকল্পনা বাতিল করেন। প্রযোজক দেব। এই ছবি মুক্তি পাবে চলতি বছরের ক্রিস্টমাসে। অবশ্যই করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে তবেই সিনেমা মুক্তি পাবে। আর দেব জানিয়েছিলেন,সব কিছু ঠিক থাকলে সিনেমা হলে গিয়ে দর্শককে এই সিনেমা দেখার অনুরোধ করেছেন তিনি।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img