30 C
Kolkata
Thursday, May 16, 2024

Subhashree Ganguly: নানারুপে শুভশ্রী ! মহালয়া’র ঝলক

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   চারিদিকে পুজো পুজো গন্ধ ভাসছে আকাশে বাতাসে। মা আসছে। বৃষ্টি থামলেই, ঝকঝকে রোদ উঁকি দিয়ে আকাশে চকচক করছে সাদা মেঘের ভেলা। মা দুর্গা আসার অপেক্ষায় দিন গুনছে বাঙালি। পুজোর আগেই মহালয়া। মহালয়া মানেই মা আসার আনন্দ। আর তখন থেকে বাচ্চা থেকে বুড়ো সকলে নিজের পড়াশোনা থেকে কাজে ফাঁকি দিতে শুরু করে কারণ মা আসছে। মহালয়া মানে ভোর চারটের সময় রেডিয়ো অন করে বীরেন্দ্রকৃষ্ণের চণ্ডীপাঠ শোনা। চণ্ডীপাঠ যখন প্রথম কানে আসে তখনই যেন দেবীপক্ষ শুরু হয়ে যায়, মনে হয় মা নিজের ছেলেমেয়েদের নিয়ে কৈলাস থেকে মর্তে পাড়ি দিয়েছে।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজ রাতের ঘুম তাড়িয়ে দেবে, বাচ্চাদের সামনে দেখবেন না

 করোনা চোখ রাঙানি দিক মায়ের আগমনে কোনো বাধা দিতে পারেনা৷ মায়ের আগমনে চারিদিক আনন্দমুখর হয়ে ওঠে। শরৎ এর আকাশ যেন নেচে জানান দেয়, আর মাত্র কদিন বাকি মায়ের আসতে। চলতি বছরে মহালয়ার দিন হল, অক্টোবর মাসের ৬ তারিখ।  হাতে বাকি মাত্র বাকি ২৪ দিন মতো। বর্তমানে রেডিয়ো মহালয়া শোনার পাশাপাশি টেলিভিশনের পর্দাতেও মহাময় দেখার প্রবনতা আছে। বাংলা প্রতিটি টেলিভিশন চ্যানেলে এই দিন দুর্গতিনাশিনীর দেখানো হয়।

 রেডিয়োতে মহালয়া শোনার পর প্রায় প্রত্যেকেই টেলিভিশনের পর্দায় চোখ রাখেন মহালয়া দেখার জন্য।  সকলের উৎসাহ থাকে কোন চ্যানেলে কে মা দুর্গা সাজছেন। প্রতিটি চ্যানেল তাদের বেস্ট দিয়ে প্রিয় নায়িকাকে দিয়ে মহালয়া উপস্থাপন করে থাকেন। টলিপাড়ায় বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছিল জি বাংলাতে দুর্গা সাজবেন শুভশ্রী। অবশেষে সব জল্পনার পতন ঘটেছে। জি বাংলার চ্যানেলের অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে নতুন প্রমো। এই বছর জি বাংলার মহালয়ার থিম হল নানারুপে মহামায়া।

৪০ সেকেন্ডের এই ভিডিয়োতে শুভশ্রী হিসেবে মা দুর্গার স্নিগ্ধময়ীর রুপ দেখানো হল। এর আগে তাঁকে মা দুর্গা হিসেবে বহুবার মহালয়াতে দেখা গিয়েছে৷  মা হওয়ার পর এই প্রথম পর্দায় দশভূজা হয়ে উঠবেন। শুভশ্রীর মুগ্ধতায়, অভিনয় আর নাচে আবারও মেতে উঠবে বহু দর্শক। জি বাংলার ইন্সটাগ্রাম পেজ থেকে নানারুপে মহামায়ার একঝলক শেয়ার করেছেন। এখন পুরোটা দেখার জন্য ৬ তারিখের অপেক্ষা। ভিডিও শেয়ার হতেই ভাইরাল। এই ভিডিও দেখে ইমন, শ্রুতি দাস, শ্রীমা ভট্টাচার্য ও স্বস্তিকা দত্ত ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন -  Actress Rachna Banerjee: বাবাকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী রচনা ব্যনার্জি !

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img