30 C
Kolkata
Monday, May 20, 2024

Web Series: এই ওয়েব সিরিজ রাতের ঘুম তাড়িয়ে দেবে, বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এখনকার প্রজন্মের প্রত্যেকের হাতেই একটা করে অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। তাঁদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে একদম টেলিভিশনের সিনেমা দেখার সময় পাচ্ছে না। এতো কাজের চাপ।

ঠিক রাতের সময়ে মুঠোফোন দিয়ে সেই সমস্যার সমাধান করে নিচ্ছে। এখনকার প্রজন্ম অনেক অংশে এই দিকে ঝুঁকছে। তাই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে অতি সহজে ঘোরাঘুরি করে নিচ্ছে।

এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে দেখতে হবে।

আরও পড়ুন -  Viral: তুমুল নাচ মাঝবয়সী মহিলার, ‘ব্যাং ব্যাং’ গানে

কিন্তু এটা বললেও ভুল হবে, শুধুমাত্র এই প্রজন্ম দেখছে তা নয়, পুরনো প্রজন্মের মানুষরাও এই ধরনের প্লাটফর্মে সিরিজ দেখেন। আসলে এখনকার মানুষের হাতে সময় খুব কম। সেই কারণে এই ধরনের প্লাটফর্মে ওয়েব সিরিজগুলোর সময়সীমা থাকে খুব অল্প।

ছোটগল্পকে কম সময়ের মধ্যে দারুণ ভাবে করে দেখান। তাইতো এই প্রজন্মের কাছে এই ধরনের সিরিজগুলি বেশ জনপ্রিয়তা পেয়েছে।

আরও পড়ুন -  Mashrafe Bin Murtaza: গুরুতর আহত মাশরাফি, বাংলাদেশ দলের প্রাক্তন অধিনায়ক

কবিতা ভাবী 3 (পর্ব 4) হল ফয়সাল সাইফ পরিচালিত একটি হিন্দি ইরোটিক ড্রামা ওয়েব সিরিজ। এখানে অভিনয় করেছেন কবিতা রাধেশ্যাম (কবিতা ভাবী), শান মিশ্র (রাজ), রেখা মোনা সরকার (রাগিনী), রুশালি (মঙ্গলা) ও সংকেত সিং চৌহান (মুকেশ) প্রমুখ।

এই গল্পে দেখা গেছে, কবিতা ভাবী একটি খামারবাড়ি দেখতে গেছেন। তিনি খুঁজে বের করতে চাইছে যে জায়গাটি ভূতুড়ে কিনা।সাথে রয়েছে শ্বশুর, দেওর রাজ এবং বঊ মঙ্গলার ভূতের দ্বারা আবিষ্ট হয়েছে। যাকে তাঁর স্বামী লেসবিয়ান হওয়ার জন্য হত্যা করেছিল।

আরও পড়ুন -  হট লুকে মৌনি রায় (mouni roy), কালো স্লিভলেস পোশাক, ঘুম নেই নেটিজেনদের !

এই গল্প কিছুক্ষণ হওয়ার পর দেখা গেছে, যে সেই ভূত, তিনি কবিতা ভাবীর সাথে একটা চুক্তি করতে চায়। এরপর কি হবে? তা দেখার জন্য অবশ্যই ট্রেইলার দেখে নিতে হবে।

এই ট্রেইলার দেখে যদি পছন্দ হয় তাহলে এই অ্যাপটি সাবস্ক্রিবশন করে পুরো সিনেমাতে দেখতে পাবেন।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img