39 C
Kolkata
Tuesday, April 23, 2024

Viral: তুমুল নাচ মাঝবয়সী মহিলার, ‘ব্যাং ব্যাং’ গানে

Must Read

ভার্চুয়ালি নিমেষের মধ্যে পৌঁছে যাওয়া যাবে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। প্রতিদিন নেটদুনিয়ায় হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে, বেশিরভাগটাই সাধারণ মানুষের বিনোদনের স্বার্থে। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হাসছে নেটজনতা।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে এক মাঝবয়সী মহিলা কোন একটি বিয়ের রিসেপশন পার্টিতে বলিউডের পার্টি সং চালিয়ে উদ্দাম নাচছেন, যা দেখে ঐখানে অবাক সকলেই। বলিউডের জনপ্রিয় হিট ছবি ‘ব্যাং ব্যাং’এর টাইটেল ট্রাকে লাল শাড়িতে তুমুল নাচলেন ঐ মহিলা। এই ভিডিও ঐ পার্টিতে উপস্থিত কোন এক ব্যক্তি নিজের ফোনে ক্যামেরাবন্দি করে তা শেয়ার করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। আর এই ভিডিও শেয়ার হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে। এই ভিডিও ভাইরাল হতেই হাসছেন সকল নেটজনতা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভিডিওটিতে ঐ মাঝবয়সী মহিলা এমন উদ্দাম নাচ দেখে থমকে গিয়েছিলেন সকলেই। তার এরকম অদ্ভুত নাচ দেখে হতভম্ব নেটিজেনদের একাংশ। বেশিরভাগ নেটিজেনদের মতে, সকলের সামনে ঐ মহিলার নাচা উচিৎ হয়নি। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই ঐ মহিলা রীতিমতো হাসির খোরাক হয়েছেন নেটিজেনদের মাঝে। প্রতিদিন এমন ধরনের একাধিক ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটদুনিয়ায়, তবে বেশিরভাগ ভিডিও নিয়েই ট্রোল করে থাকেন নেটিজেনরা। ভিডিওগুলি নিয়ে ট্রোল করা হলেও তা সাময়িক।

আরও পড়ুন -  ড্রাগের বিরুদ্ধে সচেতনতা অভিযানে সামিল অভিনেতা দেব, কলকাতা পুলিশের সঙ্গে

Latest News

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু।  এই সোশ্যাল মিডিয়ার গুরুত্ব দিনেদিনে বেড়ে চলেছে। এখন সকলে জানেন। সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img