30 C
Kolkata
Thursday, May 16, 2024

Bhojpuri: আম্রপালির ব্লাউস ভিজে গেল ঘামে, এই দেখে চরম রোমান্স করলেন নিরহুয়া

ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি আম্রপালি ও নিরহুয়া নিজেদের বোল্ড পারফরমেন্সের জন্য সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন

Must Read

Bhojpuri: আম্রপালির ব্লাউস ভিজে গেল ঘামে, এই দেখে চরম রোমান্স করলেন নিরহুয়া।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলতে গেলে, সবার প্রথমে ইন্ডাস্ট্রিতে যে জুটিকে সুপারহিট বলা হয় তিনি হলেন আম্রপালিও নিরহুয়া। অবাক হয়ে যাবেন জানলে, এক দশকেরও বেশি সময় ধরে এনাদের উপভোগ করেছেন নেটিভক্তরা।

উল্লেখ্য, আম্রপালি ও নিরহুয়া এক সাথে ৩০টির বেশি সিনেমা ও শতাধিক অ্যালবাম ভিডিওতে রোমান্স দেখিয়েছেন। আবার এইগুলো দারুন পছন্দ করেছেন নেটিভক্তরা।

আরও পড়ুন -  Dance Video: গ্রামের মানুষকে পাগল করে তুলছেন আরশি উপাধ্যায় তাঁর সাহসী ডান্স দেখিয়ে, ভিডিও দেখুন

ইতিপূর্বেও বহুবার ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি তথা আম্রপালি ও নিরহুয়া তাঁদের নিজেদের বোল্ড পারফরমেন্সের জন্য সংবাদ শিরোনামে এসেছেন।

তাদেরকে এড করতে অনেক হট দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। ইন্টারনেট দুনিয়ায় এই জুটির কয়েক কোটি ফলোয়ার্স আছে। যারা নিয়মিত আম্রপালি ও নিরহুয়ার রোমান্স উপভোগ করেন।

আরও পড়ুন -  সেনাপ্রধান জেনারেল এম এম নারাভানে বাংলাদেশ সফরে রওনা দিয়েছেন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে ও নিরহুয়া। সকলে তাঁদের এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। আম্রপালি দুবে গান নিরহুয়ার সাথে ৩০টিরও বেশি ছবিতে কাজ করে নিয়েছেন।

আরও পড়ুন -  ভারতের শত্রুরা আমাদের সেনাবাহিনীর শক্তি ও ক্ষমতা দেখেছে: প্রধানমন্ত্রী

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই সুপারহিট জুটির একটি পুরনো ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। যেখানে ‘আশিক আওয়ারা’ সিনেমার জনপ্রিয় গান ‘দুনিয়া যায় চাহে ভাদ মে’-তে চরম সাহসিকতা দেখাতে দেখা গিয়েছে।

এই ভিডিওটিতে দেখা গেছে, ঘামে ভিজে গেছেন আম্রপালি, আবার তাঁর সেক্সি ফিগার দেখে সব কিছু বাঁধা ভেঙে দিয়েছেন নিরহুয়া।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img