35 C
Kolkata
Thursday, May 16, 2024

Dance Video: গ্রামের মানুষকে পাগল করে তুলছেন আরশি উপাধ্যায় তাঁর সাহসী ডান্স দেখিয়ে, ভিডিও দেখুন

এখন হরিয়ানভি নৃত্যশিল্পী আরশি উপাধ্যায়ের একটি ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়।

Must Read

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় মুহূর্তে মুহূর্তে ভাইরাল হচ্ছে ভিডিও। পশুপাখিদের সাথে সোশ্যাল মিডিয়ার একটি বড় অংশ দখল করেছে ভারতীয় যুবতীদের উত্তপ্ত সকল ডান্সের ভিডিওগুলি। আপনাদের বলি, এক দশেক আগে যেখানে সোশ্যাল মিডিয়া মানেই ছিল হাতে গোনা কয়েকজন অভিনেতা ও অভিনেত্রীদের দখলে।

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করছেন সকলে। যদি সঠিক কনটেন্ট এর সাথে দক্ষ অভিনয়ের মাধ্যমে গ্রামের সাধারণ মানুষও হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশন।

আরও পড়ুন -  Lakshi Bhandar Project: লক্ষীর ভান্ডার প্রকল্পের প্রায় 500 জনকে, 500 টাকার চেক তুলে দিলেন জেলাশাসক সুমিত গুপ্তা

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকভাবে উত্তেজনা সৃষ্টি করেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। তাঁদের সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করছেন প্রতিমুহূর্তে।

স্বপ্না চৌধুরী, সুনিতা বেবি ও রচনা তিওয়ারির মত এই রকম একাধিক হরিয়ানভি নৃত্যশিল্পী আছেন যারা তাঁদের সাহসিকতা দেখিয়ে ইন্টারনেটে আলাদা পরিচয় করে নিয়েছেন।

আরও পড়ুন -  অর্থ-ব্যবস্থায় খরচ বাড়াতে রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলির মূলধন ব্যয় সংক্রান্ত পঞ্চম পর্যালোচনা বৈঠকে অর্থমন্ত্রী

এই সমস্ত নৃত্য শিল্পীদের সোশ্যাল মিডিয়ায় কয়েক লক্ষ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ফলোয়ার্স আছে। তাঁরা নিয়মিত তাঁদের হট পারফরমেন্স গুলি উপভোগ করছেন।

বর্তমানে জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পী আরশি উপাধ্যায়ের একটি ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। তাঁকে সাহসিকতার দিক থেকে স্বপ্না চৌধুরীকেও টক্কর দিচ্ছেন।

আরও পড়ুন -  'নগ্ন হতেও রাজি প্রয়োজনে'

এই ভিডিওতে আরশি উপাধ্যায়কে ‘তেরে মিথে মিঠে বোল পে মার্গি’ গানে হট স্টাইলে ডান্স করতে দেখে সেখানকার দর্শকদেরও ঘামতে হচ্ছে। শুধু তাই নয়, হলুদ রঙের টাইট সালোয়ারের ফাক দিয়ে উত্তপ্ত যৌবন দেখে দিশা হারিয়ে ফেলছেন নেটিজেনরা। দেখে ফেলুন সাহসী ভিডিওটি।

Latest News

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম।  মানুষ ঝুঁকিহীন বিনিয়োগে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img