27 C
Kolkata
Monday, May 20, 2024

‘নগ্ন হতেও রাজি প্রয়োজনে’

Must Read

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অমলা পল। চার ভাষার সিনেমাতেই অভিনয় করেছেন। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন অমলা। ২০১৮ সালে তামিল ভাষার ‘আদাই’ সিনেমায় নগ্ন দৃশ্যে অভিনয় করে হইচই ফেলে দিয়েছিলেন। এ নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়তে হয়েছিল।

অমলা পলের পরবর্তী সিনেমা ‘আদুজিভিথাম’। মালায়ালাম ভাষার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন পৃথ্বিরাজ সুকুমার। সম্প্রতি এ সিনেমার ট্রেইলার মুক্তি পেয়েছে। সেখানে পৃথ্বিরাজ সুকুমার এবং অমলার পলের চুম্বন দৃশ্য দেখা যায়। শুরু হয়েছে জোর সমালোচনা। দীর্ঘ দিন পর ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে চর্চায় পরিণত হয়েছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  পিপিই কিট পড়ে বাজার করতেই খবর সোশ্যাল মিডিয়াতে, কে ? রাখি সাওয়ান্ত

এসব সমালোচনা নিয়ে কোনো কথা বলেননি অমলা। নিরবতা আর কতদিন? এবার সরব হলেন। অমলা পল বলেন ‘এ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগেই পরিচালক আমাকে বলেছিলেন, পৃথ্বিরাজের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে হবে। আমি বলেছিলাম, ঠিক আছে। সিনেমার এই দৃশ্যের জন্য লিপলক অপরিহার্য ছিল, যার কারণে এ দৃশ্যে অভিনয় করেছি। শুধু চুম্বন দৃশ্য নয়, গল্পের প্রয়োজনে নগ্ন হতেও আমি প্রস্তুত। পূর্ব প্রস্তুতি থাকার কারণে চুম্বন দৃশ্যে অভিনয় করা আমার জন্য কঠিন ছিল না।’

আরও পড়ুন -  বাড়ি ছাড়লেন শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরেই

মালায়ালাম ভাষার ‘আদুজিভিথাম’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবে সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার করার পরিকল্পনা করেছেন নির্মাতারা। সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে এই সিনেমা।

আরও পড়ুন -  Today's Game: আজকের খেলা, বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২

অমলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ক্রিস্টোফার’। গত ৯ ফেব্রুয়ারি মুক্তি পায় মালায়ালাম ভাষার এই সিনেমা।

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img